চট্টগ্রামে একে-২২ রাইফেলসহ ৩ ডাকাত গ্রেপ্তার

জার্নাল ডেস্ক

চট্টগ্রামের রাউজানে ডাকাতির প্রস্তুতির সময় তিন ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৬টি আগ্নেয়াস্ত্র, ১১৩ রাউন্ড বুলেট, ১০টি শটগানের কার্তুজ ও ডাকাতির কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- উপজেলার রাজাপাড়া ইউনিয়নের মৃত গোলাম হোসেনের ছেলে মো. নুরুল আবছার (৪৩), একই ইউনিয়নের মৃত আবুল কাশেমের ছেলে কামরুল হাসান টিটু (৫৫), হাটহাজারীর কুয়াইশ এলাকার মৃত কামাল উদ্দিনের ছেলে গিয়াসউদ্দিন বাবলু ওরফে সাদ্দাম (৩০)।

বুধবার (১৭ আগস্ট) নগরীর দুই নম্বর গেট এলাকার জেলা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার এসএম রশিদুল হক এসব তথ্য জানান।

তিনি বলেন, গতকাল মঙ্গলবার মধ্যরাত থেকে আজ ভোর পর্যন্ত রাউজানের বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ডাকাতির প্রস্তুতিকালে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

এ সময় তাদের কাছ থেকে যুক্তরাষ্ট্রের নির্মিত অত্যাধুনিক একে-২২ রাইফেল দুটি, ইতালির নির্মিত পিস্তল একটি, থ্রি নট থ্রি রাইফেল একটি, একনলা বন্দুক একটি, এলজি একটি, ১০টি শটগানের কার্তুজ ও ডাকাতির কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। নিয়মিত মামলা রুজু করে আজ (বুধবার) তাদের আদালতে পাঠানো হবে।

Check Also

চন্দনাইশে ইয়াবা ট্যাবলেটসহ আটক ১

জার্নাল ডেস্ক চন্দনাইশে গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে ইয়াবাপাচারকারী এক যুবককে আটক করেছে পুলিশ। …

প্যারিস ফ্যাশন উইকে দীপিকার বাজিমাত

বিনোদন ডেস্ক এ বছর প্যারিস ফ্যাশন সপ্তাহের তৃতীয় দিনে বাজিমাত করেছেন দীপিকা পাড়ুকোন। ‘লুই ভিতোঁ’র …