সর্বশেষ খবর

চট্টগ্রামে করোনায় মৃত্যুহীন দিনে শনাক্ত ৭

জার্নাল ডেস্ক :

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনাভাইরাসে নতুন করে আরও ৭ জন আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে ৪ জন নগরের ও ৩ উপজেলার বাসিন্দা। এছাড়া সুখবর হচ্ছে, এ দিন করোনায় আক্রান্তদের মধ্যে কোন রোগীর মৃত্যুর খবর পাওয়া যায়নি।

চট্টগ্রামে এখন পর্যন্ত করোনায় ১ হাজার ৩৩১ জনের মৃত্যু হয়েছে। তারমধ্যে নগরের ৭২৩ জন এবং ৬০৮ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

এছাড়া এখন পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ১ লাখ ২ হাজার ৩৮৫ জনের। এরমধ্যে নগরের ৭৪ হাজার ৭৮ জন এবং ২৮ হাজার ৩০৭ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

আজ শনিবার চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে গণমাধ্যমে পাঠানো করোনা-সংক্রান্ত সর্বশেষ প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়।

জেলা সিভিল সার্জন কার্যালয়ের তথ্যানুযায়ী, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ১ হাজার ৩৮০ জনের নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ল্যাবে ২ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ল্যাবে ২ জন, সিভাসুর ল্যাবে ১ জন, শেভরনের ল্যাবে ১জন ও ইপিক হেলথ কেয়ার ল্যাবে ১জন করোনা শনাক্ত হয়েছে।

বিডিজা৩৬৫

Check Also

সমৃদ্ধ জাতি গঠনে মাদকাসক্তদের সুচিকিৎসার প্রয়োজন : প্রধানমন্ত্রী

জার্নাল ডেস্ক : সুস্থ ও সমৃদ্ধ জাতি গঠনে মাদকাসক্তদের সুচিকিৎসার প্রয়োজন উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ …

পদ্মাসেতুর উদ্বোধনী আনন্দে শরীক হয়েছেন রাঙ্গামাটিবাসীও

রাঙ্গামাটি প্রতিনিধি পদ্মা সেতুর উদ্বোধনী আনন্দে শরীক হয়েছেন রাঙ্গামাটিবাসীও। আজ রাঙ্গামাটি জেলা প্রশাসক কার্যালয় থেকে …