চট্টগ্রামে জনপ্রিয়তা পেয়েছে রেডিসনের কর্পোরেট ইফতার

চট্টগ্রাম ব্যূরো:

চট্টগ্রাম বাহারি আয়োজনে সাড়া ফেলেছে নগরের পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু-চিটাগং বেভিউ’র কর্পোরেট ইফতার অফার। জনপ্রতি মাত্র ৬৬৬++ টাকায় ইফতারের অবিশ্বাস্য এ অফারনিতে প্রতিদিনই রেডিসনে ভিড় করছেন বিভিন্ন সংগঠন এবং ব্যবসায়িক প্রতিষ্ঠান সহ সংশ্লিষ্টরা।

অফারের আওতায় ইতোমধ্যে রেডিসনের সেবা নিয়েছেন পোশাক শিল্প মালিক ও রফতানি কারকদের সংগঠন বিজিএমই, ডেনিম এক্সপার্ট, পেট্রোমেক্স, হাইডেলবার্গ সিমেন্ট, এমএমআগা, বিজিএমইএ, ইসলামী ব্যাংক, রবি,স্ট্যান্ডার্ড চ্যাটার্ড ব্যাংক, সিটিব্যাংক এনএ সহ বেশ কয়েকটি প্রতিষ্ঠান ও সংগঠন এবং আগামিতে এই অফারের আওতায় আর ও যুক্ত হচ্ছে কর্পোরেট প্রতিষ্ঠান যেমন চট্টগ্রাম পোর্ট, এমজিএস গ্রুপ, বাংলালিংক, বসুন্ধরাগ্রুপ।

রমজানের শুরুতেই জন প্রতি মাত্র ৬৬৬++ টাকায় বাহারি কর্পোরেট ইফতারের অফার ঘোষণা করেন রেডিসন কর্তৃপক্ষ। অফারের আওতায় রমজান মাস জুড়ে রেডিসনে মিলছে নানা স্বাদের মুখ রোচক খাবার নিয়ে ৭টি ভিন œভিন্ন মেন্যুর ইফতার।

জনপ্রতি মাত্র ৬৬৬++ টাকা থেকে শুরু হওয়া এ সব খাবার মেন্যূ দিয়ে সর্বনি¤œ ১০০ থেকে সর্বোচ্চ ১হাজার অতিথির ইফতারের আয়োজন করা যাবে।

রেডিসনের অত্যাধুনিক পিলারলেস মেজবানহল, মোহনা বলরুম, মেঘনা আর নীলগিরিতে এআয়োজন করলে কোনো ধরনের হল চার্জ ছাড়াই ফ্রিতে ডেকোরেশন এবং সেট-আপ সুবিধা পাবেন আয়োজকরা। এছাড়া ও মাত্র ৫০জন নিয়ে রেডিসনের ব্যাংকুয়েট হলে ইফতারের আয়োজন করতে পারবেন যে কেউই।

সাব্বির// এসএমএইচ//৪ঠা জুন, ২০১৮ ইং ২১শে জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …