চট্টগ্রামে পৃথক বিদ্যূৎ স্পৃষ্টে ৩ জন নিহত

চট্টগ্রাম ব্যূরো:

চট্টগ্রাম নগরীর পৃথক স্থানে বিদ্যূৎ স্পৃষ্টে হয়ে শিশুসহ তিনজনের মৃত্যূ হয়েছে। এর মধ্যে বৃষ্টির পানি জমে বিদ্যূতায়িত হয়ে মারা গেছে ৮ বছরের এক শিশু ও নগরীর দেওয়ানহাট সিটি করপোরেশন কলেজের উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের এক শিক্ষার্থী। অপর এক ঘটনায় নিহতের নাম পরিচয় জানা যায়নি। গত রবিবার রাত সাড়ে ৯টা থেকে গতকাল সোমবার সকাল ৬টার মধ্যে এ দূর্ঘটনাগুলো ঘটে।
পৃথক বিদ্যূৎস্পৃষ্টে হয়ে নিহতরা হলেন, নগরীর বাকলিয়ার বসবাসরত কুমিল্লার মুরাদ নগরের শাহ আলমের ৮ বছরের শিশু কণ্যা ফাতেমা আক্তার মিম, এবং বাঁশখালী উপজেলার মকবুল আহমদ বাড়ির বাসিন্দা মোহাম্মদ হোসেনের ছেলে কলেজ শিক্ষার্থী শহীদুল আলম (১৯) ও ২০ বছর বয়সী অজ্ঞাত এক বিদ্যূৎ মিস্ত্রী।
চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, জমে থাকা বৃষ্টির পানিতে বৈদ্যূতিক তারে বিদ্যূতায়িত হয়ে শিশুসহ দুজনের মৃত্যূ হয়েছে।
তিনি জানান, গত রবিবার রাত ১০টায় নগরীর বাকলিয়ার মরিচের মিল এলাকায় বৃষ্টির পানিতে ঘরের দরজায় বিদ্যুৎস্পৃষ্ট হয় ৮ বছরের শিশু ফাতেমা। পরে তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
একই দিন রাত সাড়ে ৯টার সময় কদমতলি ফ্লাইওভার দিয়ে হেটে যাওয়ার সময় বিআরটিসি অংশে জমে থাকা বৃষ্টির পানিতে পা দিলে বিদ্যুৎস্পৃষ্ট হয় কলেজ শিক্ষার্থী শহীদুল। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এদিকে গতকাল সোমবার সকাল সাড়ে ৬টার দিকে নিউ মার্কেটের ছাদে আলোকসজ্জার কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছে অজ্ঞাতনামা এক তরুণ। বিষয়টি নিশ্চিত করেছে ফায়ার সার্ভিসের নন্দনকানন স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আবদুল মান্নান।
তিনি জানিয়েছেন, নিউ মার্কেট কর্তৃপক্ষের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করা হয় এবং লাশ কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন।

সাব্বির// এসএমএইচ//১১ই জুন, ২০১৮ ইং ২৮শে জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …