চট্টগ্রামে মা-মেয়ে হত্যা: স্বজনসহ আটক ২

চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রাম নগরীতে মা-মেয়েকে হত্যার ঘটনায় তাদের এক স্বজনসহ দু’জনকে আটক করা হয়েছে। এই ঘটনায় একটি মামলাও করা হয়েছে। রোববার রাতেই সন্দেহভাজন হিসাবে তাদের আটক করে পুলিশ।

নগরীর খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নাসির উদ্দিন জানান, রোববার রাতে নিহত মনোয়ারা বেগমের ছেলে মোস্তাফিজুর রহমান বাদি হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে খুলশী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এরপর পুলিশ ঘটনাস্থলে অবস্থানকারী নিহত মেহেরুন্নেসার মেজো বোনের ছেলে মুশফিকুর রহমান এবং তার দোকানের কর্মচারী ইমনকে আটক করে। খুলশী থানায় তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছেন ওসি।

আটক মুশফিকুরের বাড়ি চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার ফৌজদারহাটে। হত্যাকাণ্ডের খবর পেয়ে তার আরেক ভাই বেলাল উদ্দিন ঘটনাস্থলে এসেছিলেন।

জমিসহ তাদের চারতলা ভবনটি দখল করার জন্য মা ও মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে, এই ধারণা থেকেই ওই দু’জনকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন ওসি নাসির উদ্দিন।

প্রসঙ্গত, রোববার সকালে পুলিশ নগরীর খুলশী থানার আমবাগান এলাকায় ফ্লোরাপাশ রোডে একটি নির্মাণাধীন ভবনের ভূগর্ভস্থ পানির ট্যাংক থেকে ৯৭ বছর বয়সী মা মনোয়ারা বেগম এবং তার ৬৭ বছর বয়সী মেয়ে মেহেরুন্নেসার মরদেহ উদ্ধার করা হয়। মাকে শ্বাসরোধ এবং মেয়েকে মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সাব্বির// এসএমএইচ//১৬ই জুলাই, ২০১৮ ইং ১লা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …