চট্টগ্রামে ল্যাপটপের ব্যাগে ইয়াবা, বাবা-ছেলেসহ গ্রেফতার-৩

চট্টগ্রাম ব্যুরো:

চট্টগ্রামের ফিরিঙ্গিবাজার এলাকা থেকে ৫ হাজার ৪০০ পিস ইয়াবা বড়ি উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ। এ ঘটনায় জড়িত বাবা-ছেলেসহ তিনজনকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশের একটি টিম।  সোমবার মধ্যরাতে নগরের ফিরিঙ্গবাজার ব্রিজঘাট এলাকা থেকে তাদের ইয়াবা সহ গ্রেফতার করা হয়।
আটকরা হলেন গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া পাটগতি মুন্সিপাড়া কনাই মিয়ার ছেলে মো. আফতাব মিয়া ওরফে আরিফ ওরফে বাবু (৫৯) ও তার ছেলে আলামিন (২০) এবং অপরজন খুলনা জেলার ডুমুরিয়া শিবনগর এলাকার নিরাপদ মল্লিকের ছেলে নীহার রঞ্জন মল্লিক।
নগর গোয়েন্দা পুলিশের সিনিয়র সহকারী কমিশনার মোহাম্মদ মইনুল ইসলাম বলেন, গোপন সূত্রে খবর পেয়ে ফিরিঙ্গবাজার ব্রিজঘাট এলাকা থেকে বাবা-ছেলেসহ তিনজনকে ৫ হাজার ৪০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছি। তারা কক্সবাজার থেকে কৌশলে ইয়াবাগুলো নিয়ে আসছিলেন। যাতে পুলিশের তল্লাশিতে না পড়েন তাই তারা পায়ে হেঁটে চট্টগ্রাম শহরে ঢুকছিলেন।
মোহাম্মদ মইনুল ইসলাম বলেন, আফতাব মিয়ার কাঁধে ল্যাপটপের ব্যাগ ছিল। সেই ব্যাগের দুইপাশে ফোমের ভেতর ভাঁজ করে রাখা ছিল ইয়াবাগুলো। ব্যাগে কিছু কাপড় রাখা ছিল যাতে তা বোঝা না যায়।
নাছিমা (২০) নামে এক এনজিওকর্মীর কাছ থেকে এ ইয়াবাগুলো তারা কিনে খুলনা ও গোপালগঞ্জে নিয়ে যাচ্ছিলেন বলে জানান গোয়েন্দা পুলিশের এ কর্মকর্তা।##

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …