চট্টগ্রামে ২ ছিনতাইকারী গ্রেফতার

0

চট্টগ্রাম ব্যুরো:

চট্টগ্রামে ছিনতাইয়ের প্রস্তুতিকালে দুই পেশাদার ছিনতাইকারীকে গ্রেফতার করেছে নগরীর বাকলিয়া থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি দেশীয় অস্ত্র, দুই রাউন্ড কাতুজ ও দুটি ছোরা উদ্ধার করা হয়।বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টায় চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানা নতুন এক্সেস রোড এলাকা থেকে ছিনতাইয়ের প্রস্তুতিকালে দুজনকে গ্রেফতার করে পুলিশ।গ্রেফতারকৃতরা হলেন, বাকলিয়া থানা কালামিয়া বাজার খালাসী বাড়ির মো. ইলিয়াছ হোসেনের ছেলে মো. শাহাদাৎ হোসেন মুন্না (২৪) ও ফেনী জেলা সদরের পাছগাছিয়া এলাকার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে মো. ওসমান।

চট্টগ্রাম নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) শাহ মো. আব্দুর রউফ বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতার দুজনই পেশাদার ছিনতাইকারী। দুজনের বিরুদ্ধে এর আগেও একাধিক মামলা রয়েছে থানায়। বৃহস্পতিবার ভোরে কালামিয়া বাজার এলাকায় ছিনতাইকারীরা ছিনতাই প্রস্তুতি নিচ্ছে খবরে অভিযান চালিয়ে দুজনকে অস্ত্র ও ছিনতাই কাজে ব্যবহৃত সরঞ্জামসহ গ্রেফতার করে পুলিশ

গ্রেফতার দুই ছিনতাইকারীর বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে জানিয়ে নগরীর বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি প্রনব চৌধুরী জানান, গ্রেফতার আসামিদের মধ্যে মুন্না ২০১৫ সালে ডিবি পরিচয়ে ছিনতাই করতে গিয়ে পুলিশের হাতে হাতেনাতে আটক হয়েছিলো। সে একটি ডাকাতি মামলার চার্জশীট ভুক্ত আসামি।

নিলা চাকমা/এসএমএইচ//  বৃহস্পতিবার, শুক্রবার, ১ ফেব্রুয়ারি ২০১৯, ১৯ মাঘ ১৪২৫
Share.

About Author

Comments are closed.