চট্টগ্রাম বন্দরে লাইটারেজ জাহাজ ডুবি, নিখোঁজ ৭ নাবিক

জার্নাল ডেস্ক :

চট্টগ্রাম বন্দরের বহির্নোঙরে একটি লাইটারেজ জাহাজ ডুবির ঘটনা ঘটেছে। জাহাজের ৭ নাবিক নিখোঁজ রয়েছেন। উদ্ধারে চেষ্টা চালাচ্ছে কোস্ট গার্ড। আজ শনিবার ( ১৯ মার্চ) ভোর ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

কোস্ট গার্ড পূর্ব জোনের ভারপ্রাপ্ত জোনাল কমান্ডার ক্যাপ্টেন ফাইজ উদ্দিন আহম্মেদ গণমাধ্যমকে  জানান, ভোর ৪টার দিকে এমভি টিটু-১৪ নামে একটি লাইটারেজ জাহাজ ডুবে যাওয়ার খবর আসে। চট্টগ্রাম বন্দরের বহির্নোঙরের পারকি বিচ সংলগ্ন এলাকায় ১৩ জন নাবিক নিয়ে জাহাজটি ডুবে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আমরা পাঁচজনকে উদ্ধার করেছি। এছাড়া ডুবে যাওয়া জাহাজের ক্যাপ্টেন অন্য একটি জাহাজে উঠেছেন বলে জানতে পেরেছি। এ ঘটনায় নিখোঁজ সাতজনের অবস্থান এখনও শনাক্ত করা যায়নি।

বাংলাদেশ লাইটারেজ জাহাজ শ্রমিক ইউনিয়নের সিনিয়র সহ-সভাপতি নবি আলম জানান, এমভি টিটু-১৪ নামে একটি জাহাজ ডুবির ঘটনা ঘটেছে। জাহাজটি আবুল খায়ের গ্রুপের। জাহাজের নাবিকদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছি। বন্দরের বহির্নোঙর থেকে মালামাল লোড করে সি-বিচ এলাকার দিকে যাওয়ার পথে জাহাজটি ডুবে যায়।

কোস্ট গার্ডের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট এম আব্দুর রউফ জানান, এমভি টিটু -১৪ নামে লাইটারেজ জাহাজটি একটি বালুবাহী বার্জের ধাক্কায় ডুবে গেছে। জাহাজটিতে সিমেন্ট তৈরির কাঁচামাল ছিল। আমাদের উদ্ধার অভিযান অব্যাহত আছে।

Check Also

ইন্দোনেশিয়ায় ফুটবল মাঠে সংঘর্ষ: নিহত বেড়ে ১৭৪

আন্তর্জাতিক ডেস্ক ইন্দোনেশিয়ার ফুটবল খেলায় জয়-পরাজয় নিয়ে সংঘর্ষের ঘটনায় এখন পর্যন্ত ১৭৪ জন নিহত হয়েছেন। …

কাউন্সিলর সালেহ আহমদ চৌধুরীর উদ্যোগে ২৪ ঘন্টা নাগরিক সেবা

জার্নাল ডেস্ক নাগরিক সেবা প্রদানে দিনরাত কাজ করে যাচ্ছেন ৪১ নং দক্ষিণ পতেঙ্গা ওয়ার্ডের কাউন্সিলর …