চট্টগ্রাম ভাইকিংস ক্লাবের উদ্যোগে দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

জার্নাল ডেস্ক :

মাননীয় প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু তনয়া শেখ হাসিনার নির্দেশনায় সারা দেশব্যাপী চলছে গরীব ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ। এ কর্মসূচির অংশ হিসেবে তরুণ প্রজন্মের অহংকার ও বাগেরহাট-২ আসনের সাংসদ শেখ তন্ময় ও বাংলাদেশ মহিলা

আওয়ামীলীগের ঢাকা দক্ষিন শাখার সাংগঠনিক সম্পাদক শেখ মলি’র পক্ষ থেকে বন্দর নগরী চট্টগ্রামের মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ শুরু হয়েছে। চট্টগ্রামের ভাইকিংস ক্লাবের সাধারণ সম্পাদক ও যুবলীগ নেতা ফরহাদ চৌধুরীর তত্ত্বাবধানে ইতিমধ্যে নগরীর কাজীর দেউড়ি, সিআরবি, জমিয়াতুল ফালাহ মসজিদ ও সার্সন রোডে গৃহহীন ও ভবঘুরেদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। এসময় আরো উপস্থিত ছিলেন সিটিএসবি ইন্টেলিজেন্ট অফিসার আনসারুল ইসলাম, কোতোয়ালি থানার এসআই আরাফাত হোসেনসহ ভাইকিংস ক্লাবের অন্যান্য সদস্যরা।

এসময় যুবলীগ নেতা ফরহাদ চৌধুরী বলেন, শীতে যাতে কেউ কষ্ট না পায় সে উদ্দেশ্যকে সামনে রেখে আমাদের মমতাময়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশব্যাপী গরীব ও ‍দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি হাতে নিয়েছেন। এই ধারাবাহিকতায় চট্টগ্রামে শেখ তন্ময় এমপি ও ঢাকা দক্ষিন মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ মলির উদ্যোগে ও সার্বিক সহযোগিতায় চট্টগ্রামে ভাইসকিংস ক্লাবের সদস্যরা এ কর্মসূচি এগিয়ে নিয়ে যাচ্ছে।

বিডিজা৩৬৫

Check Also

কেন্দ্রীয় ব্যাংক ছোট-বড় সব ঋণে ডিসেম্বর পর্যন্ত সর্বোচ্চ ৭৫% মরাটরিয়াম সুবিধা দিয়েছে

জার্নাল ডেস্ক : বৃহৎ শিল্প, এসএমই, কৃষি ঋণসহ সকল ধরনের ছোট বড় ঋণে পরিশোধিত ঋণের …

অ্যাকাউন্টের তথ্য সুরক্ষায় হোয়াটসঅ্যাপের নতুন ফিচার

তথ্য ও প্রযুক্ত ডেস্ক অ্যাকাউন্টে থাকা ব্যক্তিগত তথ্য, ঠিকানাসহ অন্যান্য বিষয় কে বা কারা দেখতে …