চন্দনাইশে চট্টগ্রাম পুলিশ সুপারের খাদ্য সামগ্রী বিতরণ

হাজ্বী মোঃ শহীদুল ইসলাম,চন্দনাইশ প্রতিনিধি :

চট্টগ্রামের চন্দনাইশের দোহাজারী পৌরসভায় হত দরিদ্র.ছিন্নমূল পরিবারের মাঝে কোভিড-১৯ এ বাড়ি থেকে বের না হওয়া এবং স্বস্থ্যবিধি মেনে বাড়ীতে অবস্থানরত কর্মহীন  ক্ষতি গ্রস্থ অসহায় ৮৫ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন, চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ ওসি কেশব চক্রবর্তী। আজ (৩০ মে) শনিবার সকাল ১১ টার সময় দোহাজারী পৌরসভাস্থ দোহাজারী জারিজুরি আঃ রহমান উচ্চ বিদ্যালয়ের মাঠে স্বাস্থ্য বিধি মেনে সম্পুর্ন শারীরিক ও সামাজিক দুরত্ব বজায় রেখে এই সব খাদ্য সামগ্রী গুলো দোহাজারী এলাকার অসহায় পরিবার গুলোর হাতে তুলে দেন।  ওসি কেশব চক্রবর্তী।

এই সময় তিনি বলেন, সারা বিশ্বে প্রানগাতি মহামারী করোনা ভাইরাস দিন দিন বৃদ্ধি পাচ্ছে। এর প্রভাব পড়ছে বাংলাদেশও।

দিন দিন আক্রান্ত হচ্ছে সাধারণ লোকজন। এমন পরিস্থিতিতে দীর্ঘ দিন লকডাউন থাকায় সাধারণ মানুষ গুলো পড়ছে চরম বিপর্যয়ের মধ্যে। এই সব মানুষ গুলোর জন্য এই দুর্যোগের মধ্যে কিছু অসহায় মানুষ যেন সহায়তা পায়, তারা যেন ঘর থেকে বাহির না হয়ে স্বাস্থ্য বিধি মেনে চলে, কিছু দিন বাড়িতে অবস্থান করে। এই জন্য চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এসএস রশিদুল হক পিপিএস, এই সব খাদ্য সামগ্রী পাঠিয়েছেন।এখানে চাউল,ডাল, তেল, চিনি, চিড়াসহ আরো কিছু খাদ্য সামগ্রী রয়েছে।  

তিনি আরো  বলেন এই মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে হলে স্বাস্থ্য বিধি মেনে চলা, সামাজিক ও শারীরিক দুরত্ব বজায় রাখা এবং নিয়ম কানুন মেনে চলা  ছাড়া আর কোনো উপায় নেই। 

এই সময় উপস্থিত ছিলেন,দোহাজারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ অফিসার মনিরুল ইসলাম ভুঁইয়া,এ এসআই মোজাম্মেল হক সহ অন্যান্য পুলিশ সদস্যরা এবং আরো উপস্হিত ছিলেন, সাংবাদিক কামরুল ইসলাম মোস্তফা,সাংবাদিক হাজী মোহাম্মদ শহীদুল ইসলাম,আলহাজ্ব আবুল কাশেম লেদু চেয়ারম্যান স্মৃতি ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, মুহিম বাদশা প্রমুখ।

Check Also

বাতিল হচ্ছে পিইসি-জেএসসি পরীক্ষা

জার্নাল ডেস্ক : প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) ও জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষা চলতি বছর …

২৪ ঘণ্টায় মৃত্যু ৩৩, শনাক্ত ২৯৯৬

জার্নাল ডেস্ক : করোনায় দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৩৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে …