চলতি মাসেই খুলছে টুইটারের অফিস

প্রযুক্তি ডেস্ক :

টুইটারের নতুন প্রধান পরাগ আগরওয়াল বৃহস্পতিবার জানিয়েছেন যে তারা মার্চ মাসে তাদের অফিসগুলি আবার চালু করতে চলেছেন। তাদের কর্মীরা যদি মনে করেন তাহলে তারা অফিসে না এসেও কাজ করতে পারবেন।

গুগল এপ্রিলের শুরুতে কর্মচারীদের সিলিকন ভ্যালির অফিসে ফিরে আসার প্রস্তুতি নিচ্ছে। তাদের ধারণা কর্মীরা সপ্তাহে মাত্র কয়েকদিন বাড়ি থেকে কাজ করবে।

টেক কোম্পানি ক্যাম্পাসগুলি অতিমারীর প্রথম দিকে ফাঁকা হয়ে যায়। কোভিড -১৯ এর বিস্তার বাড়ি থেকে কাজ করার ক্ষেত্রে একটি সামাজিক পরিবর্তন ঘটায়।

আগরওয়াল একাধিক টুইট বার্তায় বলেছেন, “ব্যবসায়িক ভ্রমণ অবিলম্বে কার্যকর হয়েছে, এবং বিশ্বব্যাপী সকল টুইটার অফিস ১৫ মার্চ থেকে শুরু হবে।”

তিনি আরও বলেন যে, তাদের কর্মীরা নিজেকে যেখানে সবথেকে বেশি উৎপাদনশীল এবং সৃজনশীল মনে করবেন সেখান থেকেই তিনি কাজ করতে পারবেন এবং এতে ফুলটাইম ওয়ার্ক ফ্রম হোম অন্তর্ভুক্ত রয়েছে।

তিনি জোর দিয়ে বলেন যে যারা দূর থেকে কাজ চালিয়ে যেতে চান তাদের অনেক বেশি “শিখতে এবং মানিয়ে নিতে” হবে কারণ বেশি ছড়িয়ে কাজ করা অনেক বেশি কঠিন হবে।

পরাগ আগরওয়াল অফিস থেকে কাজ করার বিষয়টিকে সমর্থন করেছিলেন। তিনি বলেন যে অফিসে থেকে কাজ করলে তা একটি প্রাণবন্ত কোম্পানি সংস্কৃতি তৈরিতে সাহায্য করে।

গুগল এই মাসে কর্মীদের “হাইব্রিড” সময়সূচির সঙ্গে মানিয়ে নিতে সাহায্য করার পরিকল্পনা করেছে। এই মডেলে বাড়ি এবং অফিস দুই জায়গা থেকেই কাজ করার সুযোগ থাকবে।

 

Check Also

৯২ বার পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্রতিবেদন

জার্নাল ডেস্ক সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ ৯২ বারের মতো পেছানো …

অর্থ আত্মসাতের মামলা: জ্যাকুলিনের জামিন

বিনোদন ডেস্ক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে ঘনিষ্ঠতার কারণে অর্থ আত্মসাতের মামলার অভিযোগ পত্রে নাম উঠেছিল বলিউড …