চাঁপাইনবাবগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ কায়য়ুম (২৮) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় ফিরোজ (২৮) নামের অপর এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
রোববার রাত দুইটার দিকে এ ‘বন্দুকযুদ্ধ’ হয়।এ ঘটনায় আরো নয় মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। নিহত কাইয়ুম চোখা মনাকশা গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে। গুলিবিদ্ধ ফিরোজ একই গ্রামের মৃত কলিম উদ্দীনের ছেলে।
রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল সূত্র জানায়, সোমবার ভোর সাড়ে ৪টার দিকে দু’জনকে পায়ে গুলিবিদ্ধ অবস্থায় রামেক হাসপাতালে আনা হয়। কিছুক্ষণ পরে চিকিৎসকরা কাইয়ুমকে মৃত ঘোষণা করেন। তিনি অতিরিক্ত রক্তক্ষরণে মারা যান। আর গুলিবিদ্ধ ফিরোজকে রামেক  হাসপাতালে ৩১ নম্বর ওয়ার্ডে  ভর্তি করা হয়েছে।
চাঁপাইনবাবগঞ্জের  পুলিশ সুপার টিএম মুজাহিদুল ইসলাম  জানান, রাতভর মাদকবিরোধী অভিযানে চাঁপাইনবাবগঞ্জ সদর থেকে ৫ জন এবং শিবগঞ্জ থেকে ফিরোজ ও কাইয়ুমসহ ছয়জনকে আটক করা হয়। পরে ফিরোজ ও কাইয়ুমকে নিয়ে মাদক উদ্ধার অভিযানে গেলে তাদের সহযোগীদের সঙ্গে পুলিশের বন্দুকযুদ্ধ হয়। এ সময় ফিরোজ ও কাইয়ুম গুলিবিদ্ধ হয়। হাসপাতালে নেওয়ার পর কাইয়ুমের খুব রক্তক্ষরণ হচ্ছিল। এ সময় পুলিশের একজন সিপাহী তাকে রক্ত দেয়। কিন্তু তাকে বাঁচানো সম্ভব হয়নি।

সাব্বির// এসএমএইচ//২৫শে জুন, ২০১৮ ইং ১১ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …