ছাত্রলীগের মনোনয়নপত্র বিতরণ শুরু আজ

নিজস্ব প্রতিবেদক :

আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতীম সংগঠন ছাত্রলীগের ২৯তম সম্মেলন অনুষ্ঠিত হবে আগামী ১১ ও ১২ মে। এ উপলক্ষে সভাপতি ও সাধারণ সম্পাদক পদের জন্য বুধবার (২ মে) থেকে মনোনয়নপত্র বিতরণ শুরু হচ্ছে। এই মনোনয়নপত্র বিতরণ প্রক্রিয়া চলবে তিন দিন।

আগামী ৪ মে পর্যন্ত ঢাকার বঙ্গবন্ধু এভিনিউতে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয় থেকে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মনোনয়ন পত্র সংগ্রহ করা যাবে। আর মনোনয়নপত্র জমা দেওয়া যাবে আগামী ৫ মে রাত ৮টা পর্যন্ত।

বর্তমান ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

এদিকে, ছাত্রলীগের সাংগঠনিক নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী, সংগঠনের সম্মেলনে এবার কোনো ভোটপর্ব থাকছে না। সোমবার (৩০ এপ্রিল) গণভবনে দলের নেতাদের সঙ্গে অনির্ধারিত সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ ব্যাপারে জানিয়ে দেন, জীবনবৃত্তান্ত দেখে ও বিভিন্ন গোয়েন্দা সংস্থার প্রতিবেদনের ভিত্তিতে নেতা বানানো হবে। সাম্প্রতিক কিছু ঘটনায় ছাত্রলীগ নিয়ে নতুন করে ভাবছে আওয়ামী লীগ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনার একদিন আগেই ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র-শিক্ষক কেন্দ্রে ঢাবির ছাত্রলীগের সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের একই তথ্য জানান

সাব্বির// এসএমএইচ// মে ২০১৮, ১৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …