সর্বশেষ খবর

জিরোনার মাঠে রিয়ালের দুর্দান্ত জয়

স্পোর্টস ডেস্ক

দীর্ঘ ৯ বছর রিয়ালে কাটিয়ে এই মৌসুমের শুরুতেই জুভেন্টাসে পাড়ি দিয়েছেন মাদ্রিদের প্রাণভোমরা ক্রিশ্চিয়ানো রোনালদো। কিন্তু তার অভাবটা বুঝতে দেননি রিয়ালের বেনজেমা-বেলরা। লা লিগার প্রথম দুটি ম্যাচেই জয় দিয়ে পয়েন্ট তালিকার শীর্ষস্থান দখল করেছে স্প্যানিশ জায়ান্টরা। নিজেদের সর্বশেষ ম্যাচে তারা জিরোনাকে হারিয়েছে ৪-১ গোলের বড় ব্যবধানে।

প্রথমার্ধে ১-০ তে এগিয়ে ছিল জিরোনা। তবে দ্বিতীয়ার্ধে করিম বেনজেমার জোড়া গোলে ৪-১ ব্যবধানের দুর্দান্ত জয় তুলে নেয় হুলেন লোপেতেগির শিষ্যরা। বেনজেমার পাশাপাশি দলের জয়ে একটি করে গোল করেন গ্যারেথ বেল ও সার্জিও রামোস।

যদিও ম্যাচের প্রথম দিক থেকেই এগিয়ে ছিল জিরোনা। ম্যাচের ১৬তম মিনিটে বোর্হা গার্সিয়ার গোলে এগিয়ে যায় জিরোনা। তবে প্রথমার্ধের আগেই মিনিটেই দলকে সমতায় ফেরান রিয়াল মাদ্রিদ অধিনায়ক রামোস।

দ্বিতীয়ার্ধ থেকেই দাপট দেখাতে শুরু করে রিয়াল। ৫২তম মিনিটে করিম বেনজেমার প্রথম গোলে এগিয়ে যায় রিয়াল। ৫৯তম মিনিটে ব্যবধান আরো বাড়ান গ্যারেথ বেল। আর ৮০ তম মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমা।

জিরোনার বিপক্ষে ৪-১ গোলের এই জয় দিয়ে পয়েন্ট তালিকার শীর্ষস্থানটাও দখল করেছে রিয়াল মাদ্রিদ। দুই ম্যাচের দুটিতেই জয় দিয়ে তাদের সংগ্রহ ৬ পয়েন্ট।

সাব্বির// এসএমএইচ//২৭শে আগস্ট, ২০১৮ ইং ১২ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …