‘জিয়া পরিবারের মুখোশ উন্মোচন করা সবার কর্তব্য’: তথ্যমন্ত্রী

কুষ্টিয়া প্রতিনিধি

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, জেনারেল জিয়া, খালেদা জিয়া ও তারেকের দুষ্কর্মের মুখোশ উন্মোচন না করতে পারলে বাংলাদেশ নিরাপদ হবে না, রাজনীতিতেও শান্তি আসবে না। সুতরাং, এটা কোনো পরিবারের বিরুদ্ধে হিংসা নয়।

শুক্রবার (১৭ আগস্ট) সকালে কুষ্টিয়া সার্কিট হাউসে জাসদ নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে ‘তথ্যমন্ত্রী যা করেন তার জন্য তাকে জিয়া পরিবারের সমালোচক মন্ত্রী বলা চলে’ বিএনপি নেতা নজরুল ইসলাম খানের এমন মন্তব্যের পরিপ্রেক্ষিতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশকে রক্ষা করতে হলে, রাষ্ট্রকে নিরাপদ করতে হলে, রাজনৈতিক শান্তি অর্জন করতে হলে এবং বাংলাদেশকে জঙ্গি ও সন্ত্রাসমুক্ত করতে হলে জিয়া পরিবারের মুখোশ উন্মোচন করায় সবার কর্তব্য।

ইনু বলেন, বিএনপি নেতৃবৃন্দ আমাকে সমালোচনা করার মধ্যে দিয়ে কার্যত জেনারেল জিয়া, খালেদা ও তারেকের দুষ্কর্ম আড়াল করার চিন্তা করছে।

তিনি আরো বলেন, দেশে সংবিধান ও নির্বাচন আছে। তাই নির্বাচন নিয়মতান্ত্রিকভাবে হবে। কিন্তু জিয়া, খালেদা ও তারেকের বিষয়ে দরকষাকষি করে অপরাধীদের হালাল করার প্রক্রিয়াতে সরকার যাবে না।

এ সময় কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেন, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলিম স্বপন, মিরপুর উপজেলা জাসদের সধারণ সম্পাদক আহম্মদ আলীসহ জাসদ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সাব্বির// এসএমএইচ//১৭ই আগস্ট, ২০১৮ ইং ২রা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …