জুয়া ও মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করাই যুবলীগ নেতার দোকান ও ঘরে হামলা

চট্টগ্রাম ব্যূরো:

গত শুক্রবার রাত ১ টায় নগরীর আকবর শাহ্ থানাধীন উত্তর জানারখীল বি-বল্কে ৯ নং উওর পাহাড়তলী ওয়ার্ড যুবলীগের সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মীর আহম্মদ খোকনের দোকান ও ঘরে ২০-২৫ জন বহিরাগত সন্ত্রাসীরা হামলা করেন।
এলাকার সূত্রে জানা যায়,গত শুক্রবার প্রায় ১ টার দিকে ২০-২৫ জন সন্ত্রাসী এসে খোকনের দোকান,ঘর ও এলাকার বেশ কিছু দোকানও ভাঙ্গচুর করে।কেন ভাঙ্গচুর করে এমন প্রশ্নের জবাবে,ঐ এলাকার মোহাম্মদ জাহাঙ্গীর আলম বাবু বলেন,গত বুধবার রাতে খোকন তাদেরকে জুয়া-খেলা ও মাদক পান করার সময় বাধা দেয় এবং প্রতিবাদ করে তাই তারা ভাঙ্গচুর ও হামলা চালায়।
এই দিকে মীর আহম্মদ খোকন বাদী হয়ে আকবর শাহ্ থানায় চিহ্নিত ৯ জন সন্ত্রাসীর নামে মামলা করেন।সন্ত্রাসীরা হলেন মোঃ বাবু ও মেহেদী তারা দুই ভাই তারা বিশ^ কলোনীর ডি-বল্কের প্রকাশ কাল্লুর ছেলে।কর্ণেলহাট শাহের পাড়ার সাব্বির ও রাজু,উত্তর জানারখীলের লেদা,বিশ^ কলোনীর ডি-বল্কের রাসেল,মামুন ও সুজন।এবং নিউ মন্সুরাবাদ মালী পাড়ার কাউছার।
যুবলীগ নেতা মীর অহম্মদ খোকন বলেন,গত বুধবার রাতে আমি তাদেরকে জুয়া খেলা ও মাদক পান করতে নিষেধ করি ও মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করি।সে দিন তারা আমাকে যাওয়ার সময় হুমকি দিয়ে যায় তারা আমাকে দেখে নিবে তার দুই দিন পর রাত ১ টার দিকে আমার দোকান ও ঘরে হামলা চালায় এবং আমার দোকানের পার্শ^বতী দোকান গুলোতে ও ভাঙ্গচুর করে।এলাকাবাসীরা তাদের তাড়াঁ করে কাউছার নামের একজনকে ধরে পুলিশের কাছে হস্তক্ষেপ করেন।
আকবর শাহ্ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ জসিম উদ্দিন বলেন,আমি খোকনের দোকান ও ঘরের হামলার ঘটনাটি শুনেছি এবং একজনকে গ্রেফতার ও করেছি।খোকন বাদি হয়ে ৯ জনের নামে মামলা করেন।বাকীদেরকে ধরার চলছে।

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …