টাঙ্গাইলের ট্রাক-পিকআপ সংর্ঘষ: নিহত ৩

টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের সরাতৈলে ট্রাক ও পিকআপের সংর্ঘষে তিনজন নিহত হয়েছেন। আর এ ঘটনায় আরো একজন আহত হয়েছে। বুধবার সকাল পৌনে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে।

তাৎক্ষণিক হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি। তবে নিহতদের মধ্যে একজন ট্রাক চালক এবং বাকি দুজন দুই ট্রাকের হেলপার বলে ধারণা করছে পুলিশ।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন জানান, উত্তরবঙ্গ থেকে পাথর বোঝাই একটি ট্রাক ঢাকা যাচ্ছিল। আর উল্টো দিক থেকে আসা খালি পিকআপটির যাচ্ছিল উত্তরবঙ্গের দিকে। কিন্তু মহাসড়কের কালিহাতী উপজেলার সরাতৈলে এই দুই যানের মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপের চালক ও ওই দুই হেলপার নিহত হন। নিহতদের নাম-পরিচয় এখনও পাওয়া যায়নি।

এ ঘটনায় ট্রাকের যাত্রী কৃষ্ণ (৩৫) আহত হয়েছেন। তার বাড়ী সেতাবগঞ্জে। দুর্ঘটনার খবর পেয়ে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা পুলিশ ও টাঙ্গাইল ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার তৎপরতা চালায়। আহত কৃষ্ণকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া নিহতদের মৃতদেহ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে।

এ দুর্ঘটনার পর যান চলাচল বন্ধ হয়ে গেলে এলেঙ্গা থেকে বঙ্গবন্ধু সেতু মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। দুর্ঘটনাকবলিত ট্রাক ও পিকআপটি রাস্তা থেকে সরানো হলে ঘণ্টাখানেক পর যান চলাচল স্বাভাবিক হয়।

সাব্বির// এসএমএইচ//৬ই জুন, ২০১৮ ইং ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …