টিভি পর্দায় দেখা যাবে ঢাকা অ্যাটাক

বিনোদন ডেস্ক :

‘ঢাকা অ্যাটাক’ বাংলাদেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার। দেশ বিদেশের প্রেক্ষাগৃহ ঘুরে এবার টেলিভিশন পর্দায় দেখা যাবে দীপংকর দীপন পরিচালিত, আরিফিন শুভ-মাহিয়া মাহি অভিনীত গত বছরের আলোচিত ছবিটি। আসছে ঈদের পরের দিন বেলা ৩ টা ১০ মিনিটে ছবিটি প্রচার করবে এটিএনবাংলা।

ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ, মাহিয়া মাহি, তাসকিন রহমান। ছবির অন্যতম চমক ভিলেন তাসকিন রহমান, যিনি বোমা নিষ্ক্রিয় ইউনিটের একজন সদস্য হিসেবে অভিনয় করেছেন। ছবিতে পুলিশ কমিশনার, সোয়াট ও গোয়েন্দা কর্মকর্তা, সাংবাদিক সব ধরনের চরিত্রই আছে।

ছবিটির অ্যাকশন দৃশ্যে ব্যবহার করা হয়েছে পুলিশের ব্যবহৃত ৪৫ পাউন্ড ওজনের বোমা স্কোয়াডের বিশেষ পোশাক ও পাঁচ কিলোগ্রাম ওজনের হেলমেট। একদল চৌকস পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান নিয়ে সাজানো হয়েছে এটি।ছবিটির মূল ভাবনা ও কাহিনি রচনা করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের এডিসি সানী সানোয়ার। ‘ঢাকা অ্যাটাক’ যৌথভাবে প্রযোজনা করেছে স্প্ল্যাশ মাল্টিমিডিয়া, ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লি. ও থ্রি -হুইলারস লিমিটেড।

ছবিটি গত বছরের ৬ অক্টোবর দেশের ১২২টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় যা পরবর্তীতে দেশের প্রায় প্রতিটি প্রেক্ষাগৃহেই প্রদর্শিত হয়েছে। এরপর ছবিটির প্রদর্শনী হয়েছে আমেরিকা, কানাডা, অস্ট্রেলিয়াসহ ইউরোপ ও মধ্যপ্রাচ্যের বেশ কয়েকটি দেশে। ‘ঢাকা অ্যাটাক’ ছবির অন্যান্য অভিনয়শিল্পীরা হলেন এবিএম সুমন, শতাব্দী ওয়াদুদ, আলমগীর, আফজাল হোসেন, কাজী নওশাবা আহমেদ, সৈয়দ হাসান ইমাম, শিপন মিত্র।

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …