ডাকলে সাড়া দিচ্ছে শাহীন

0

নিজস্ব প্রতিবেদক :

দুর্বৃত্তদের হামলায় আহত যশোরের কিশোর শাহীন মোড়লের শারীরিক অবস্থা উন্নতির দিকে বলে চিকিৎসকরা জানিয়েছেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিউরোসার্জারি বিভাগের বিভাগীয় প্রধান অসিত চন্দ্র সরকার এ তথ্য নিশ্চিত করে বলেন, লাইফ সাপোর্ট খুলে ফেলা হয়েছে। ডাকলে সাড়া দিচ্ছে শাহীন।

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক শাহীনকে সোমবার বিকেলে শাহীনকে দেখতে যান।

এদিকে শাহীনের ছিনতাই হওয়া ভ্যান উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। আটকরা হলো, নাঈমুল ইসলাম নাঈম, আরশাদ পাড় ও বাকের আলী। বিক্রির উদ্দেশ্যেই তারা শাহীনকে আহত করে ভ্যান নিয়ে পালিয়ে যায় বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার যশোরের কেশবপুরের গোলাখালী মাদ্রাসার ৭ম শ্রেণির ছাত্র শাহীন সকালে ব্যাটারিচালিত ভ্যান নিয়ে রোজগারে বের হয়েছিল। দুপুরে দুর্বৃত্তরা ভ্যানটি ভাড়া নেয়। পরে ধানদিয়া গ্রামের হামজামতলা মাঠে ঢুকে একটি পাটখেতের পাশে দুর্বৃত্তরা শাহীনের মাথা ফাটিয়ে রক্তাক্ত জখম করে ভ্যানটি নিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলে অজ্ঞান হয়ে পড়ে সে। জ্ঞান ফিরলে কাঁদতে থাকলে স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরার পাটকেলঘাটা থানায় খবর দেয়। শাহীনকে উদ্ধার করে প্রথমে খুলনার আড়াইশ শয্যা হাসপাতালে পাঠানো হয়। শনিবার অবস্থার অবনতি হলে তাকে ঢামেকে আনা হয়। শনিবার রাতেই তার মাথার অপারেশন সম্পন্ন হয়।

এছাড়াও তার সাহায্যে এগিয়ে আসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 সাব্বির//২রা জুলাই, ২০১৯ ইং ১৮ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

Share.

About Author

Comments are closed.