ড. কামালের চেম্বারে জাতীয় ঐক্য প্রক্রিয়ার বৈঠক

নিজস্ব প্রতিবেদক

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বৃহত্তর আন্দোলনের রূপরেখা চূড়ান্ত করতে ফের বৈঠকে বসেছেন জাতীয় ঐক্য প্রক্রিয়ার নেতারা। শনিবার বেলা ১২টার দিকে ড. কামাল হোসেনের মতিঝিলের চেম্বারে এই বৈঠক শুরু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী।

বৈঠক সূত্রে জানা যায়, সরকারবিরোধী অভিন্ন আন্দোলন কর্মসূচি ঠিক করতে জাতীয় ঐক্য প্রক্রিয়ার দলগুলোর মধ্যে আলোচনা চলছে। এতে সারা দেশে বিক্ষোভ; নির্বাচন কমিশন ঘেরাও এবং সরকারকে আলটিমেটাম দিয়ে রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ; রাষ্ট্রপতি, নিবার্চন কমিশন ও প্রধানমন্ত্রীকে স্মারকলিপি দেওয়ার মতো বেশকিছু বিষয় নিয়ে এই বৈঠকে আলোচনা চলছে বলে জানিয়েছেন গণফোরাম ও জাতীয় ঐক্য প্রক্রিয়ার কয়েকজন নেতা।

তারা আরো জানান, জাতীয় ঐক্য প্রক্রিয়ার সঙ্গে বিকল্পধারা থাকছে কি না— সে বিষয়েও চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে এই বৈঠকে।

এদিকে, শনিবার বিকেল ৫টায় বৈঠকে বসবে জাতীয় ঐক্য প্রক্রিয়ার লিয়াজোঁ কমিটি। এছাড়া সন্ধ্যায় ড. কামাল হোসেনের বাসায় আরো একটি বৈঠক অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এসব বৈঠকেই চূড়ান্ত হবে জাতীয় ঐক্য প্রক্রিয়ার চূড়ান্ত আন্দোলন কর্মসূচি।

সাব্বির// এসএমএইচ//১৩ই অক্টোবর, ২০১৮ ইং ২৮শে আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …