থানার ছাদ থেকে পড়ে আহত যুবকের ঢামেকে মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা ভবনের ছাদ থেকে লাফ দিয়ে পড়ে গুরুতর আহত হওয়ার তিনদিন পর চিকিৎসাধীন অবস্থায় আহত এক যুবকের মৃত্যু হয়েছে। থানা ভবনের ছাদ থেকে লাফ দিয়ে পড়া যুবকের নাম রাসেলে মিয়া (১৯)। রাসেল পৌরসভার মধ্যপাড়ার রবি মিয়ার ছেলে। তবে রাসেলের পরিবারের অভিযোগ, পুলিশ তার ওপর অমানুষিক নির্যাতন চালায়। একপর্যায়ে নির্যাতন থেকে বাঁচার জন্য তিনি থানার ছাদ থেকে লাফিয়ে পড়েছিলেন।
বুধবার রাত ৩টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। রাসেলের বড় ভাই লিটন মিয়া তার মৃত্যুর খবর জানিয়েছেন।
ব্রাহ্মণবাড়িয়ার একটি ফ্যাশন হাউজে চুরির ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রাসেলে মিয়াকে থানায় নিয়ে আসা হয়। তিনি পৌরসভার সিটি সেন্টারের একটি প্রাইভেট ব্যাংক বুথের নৈশ প্রহরী হিসেবে চাকরি করতেন।

উল্লেখ্য, সোমবার গভীররাতে সিটি সেন্টারের স্বপ্নলোক ফ্যাশন হাউজে চুরি হয়। এ ঘটনায় পুলিশ তাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে। সেখানে থানা ভবনের তৃতীয় তলার ছাদ থেকে লাফ দিলে তিনি গুরুতর আহত হন। এ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাতে তার মৃত্যু হলো।

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …