দরিদ্র, অসহায় ও এতিম শিশুদের জন্য সাহায্য কোরিয়ান অ্যাসোসিয়েশনের

জার্নাল ডেস্ক :

চট্টগ্রামে কোরিয়ানদের অ্যাসোসিয়েশন (আমরা উষ্ণ হৃদয় শেয়ার করি) আসুন আমরা একসাথে অন্যদের জন্য কাজ করি।

চট্টগ্রামের কোরিয়ান সমিতির ৩০টি কোম্পানি ১৩৪৬০০০ টাকা চ্যারিটি হিসাবে ১ ও ৬ জানুয়ারী ২০২২ সালে পর্যন্ত চট্টগ্রামের নয়টি স্থানে বিতরণ চলছে। এটি চট্টগ্রাম কোরিয়ান অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান জনাব জিনহুক পাইক দ্বারা আয়োজন করা হয়েছিল।ৎ

তিনি চট্টগ্রামে ৯টি জায়গা, হাটহাজারী এলাকায় অসহায় শিশুদের জন্য ৪টি স্কুল, ভালোবাসার সংগঠন এপিএপি হোম, যার অধীনে আরো ৩টি প্রতিষ্ঠান ও ১টি এতিমখানা, কোতোয়ালী ফিরিঙ্গিবাজারের আপলোভী ফাউন্ডেশন স্থাপনের উদ্যোগ নেন। চট্টগ্রাম মহিলা সংস্থা যা নবারুণ সংসদ নামে একটি সংগঠন দ্বারা পরিচালিত হয়। রাঙামাটি পার্বত্য জেলার তিনটি গ্রাম, চন্দ্রঘোনা, কাপ্তাই, বেতুবুনিয়ার কলকাজী পাড়া ও সোনাইচোড়ি পাড়ায় শীতকালে বিভিন্ন দরিদ্র অসহায় ও এতিমদের ত্রাণ প্রদান করা হয়েছে।

তারা ডেল ব্র্যান্ডের পিসি, এলইডি পিসি মনিটর, প্রজেক্টর, প্রজেক্টর স্ক্রিন, সেলাই মেশিন, স্লিপিং ব্যাগ, প্যাডিং জ্যাকেট এবং স্যান্ডেল সরবরাহ করে। প্রদত্ত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আটা, তেল, পেঁয়াজ, আলু ও লবণসহ বিভিন্ন খাদ্য সামগ্রী।

কোরিয়ান অ্যাসোসিয়েশন গ্রুপ এবং এর ৩০টি কোম্পানি শীতকালে এই দরিদ্র্র, অসহায় এবং এতিম শিশুদের জন্য সাহায্যের হাত বাড়িয়েছে।

কোরিয়ান সম্প্রদায় দেখিয়েছে যে মানবতার বোধ এবং সাহায্য করার ইচ্ছা জীবিত এবং ভাল।ভবিষ্যত কোরিয়ান অ্যাসোসিয়েশনে যতটা সম্ভব এই ধরনের দরিদ্র, অসহায় এবং এতিমদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিতে চাই।

কোরিয়ান এসোসিয়েশন চট্টগ্রামের সম্মানিত চেয়ারম্যান জনাব জিনহুক পাইক, চট্টগ্রামের কোরিয়ান এসোসিয়েশনের সম্মানিত চেয়ারম্যান জনাব জিনহুক পাইক বলেছেন, যতদিন তারা সেখানে থাকবেন এবং যতটা সম্ভব এই অসহায় দরিদ্র ও এতিম শিশুদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেবেন।

বিডিজা৩৬৫

Check Also

কেন্দ্রীয় ব্যাংক ছোট-বড় সব ঋণে ডিসেম্বর পর্যন্ত সর্বোচ্চ ৭৫% মরাটরিয়াম সুবিধা দিয়েছে

জার্নাল ডেস্ক : বৃহৎ শিল্প, এসএমই, কৃষি ঋণসহ সকল ধরনের ছোট বড় ঋণে পরিশোধিত ঋণের …

অ্যাকাউন্টের তথ্য সুরক্ষায় হোয়াটসঅ্যাপের নতুন ফিচার

তথ্য ও প্রযুক্ত ডেস্ক অ্যাকাউন্টে থাকা ব্যক্তিগত তথ্য, ঠিকানাসহ অন্যান্য বিষয় কে বা কারা দেখতে …