দিনে তিনবার ‘আই লাভ ইউ’ বলার চুক্তিতে বিয়ে

জার্নাল ডেস্ক :

বিয়ের আগেই হবু স্বামীকে পাঁচ শর্ত দিয়ে চুক্তিপত্র দিয়েছে এক কনে। চুক্তি অনুসারে দিনে অন্তত তিন বার তাকে ‘আই লভ ইউ’ বলতে হবে এছাড়াও রয়েছে আরও কিছু শর্ত। বিয়ের আগে হবু স্বামীর জন্য এমন একটি চুক্তিপত্র তৈরি করে এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল ওই কনে ।

এছাড়া স্বামী কী করতে পারবেন আর কী পারবেন না তাও উল্লেখ করা রয়েছে চুক্তিপত্রে। ‘মেকআপ বাই ভূমিকাসাজ’ নামে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই চুক্তিপত্রসহ কনের একটি ভিডিও শেয়ার করা হয়েছে। এরপরই সব যায়গায় শুরু হয়েছে এ নিয়ে আলোচনা।

শেয়ার করা সেই ভিডিওতে দেখা যায় কনের হাতে একটি সাদা খাম। তাতে বড় বড় করে ইংরাজি অক্ষরে লেখা রয়েছে ‘কনফিডেনশিয়াল’। তখন কনেকে কেউ এক জন জিজ্ঞাসা করেছেন, এই খামে কী রয়েছে। এসময় কনে ধীরে ধীরে খামের ভিতর থেকে চুক্তিপত্রটি বার করেন। দেখা যায় একটি চুক্তিপত্র যার উপর লেখা ‘কারাণ এবং হারষু লাভ এগ্রিমেন্ট’। বরের নাম কারণ। তার জন্যই এই চুক্তিপত্র বানিয়েছেন কনে হারষু।

এরপর সেই যুবতী নিজেই পড়ে শোনাতে থাকেন সেই চুক্তিপত্রে কি কি লেখা রয়েছে। এসময় যুবতীকে বলতে শোনা যায় চুক্তিপত্রে লেখা রয়েছে, দিনে অন্তত তিন বার আই লাভ ইউ বলতে হবে, কখনও মিথ্যা বলা যাবে না, দুজনের মিস্টি মুহূর্তগুলো ইনস্টাগ্রামে শেয়ার করতে হবে এবং এক সঙ্গে দেখতে হবে ওয়েব সিরিজ।

এছাড়া ওই যুবতী আরও জানিয়েছে যে, বিয়ের পিঁড়িতে বসার আগেই এই চুক্তিপত্রে তার স্বামীকে সই করতে হবে।

এই চুক্তিপত্রে যা লেখা রয়েছে তা আগে কখনও কেউ শুনেছে কি না বা এমন চুক্তিপত্র এর আগে কখনও কেউ করেছে কিনা তা নিয়ে সন্দেহ রয়েছে। তবে হারষু আগে থেকেই এই চুক্তিপত্রটি সাজিয়ে রেখেছিলেন।

Check Also

কেন্দ্রীয় ব্যাংক ছোট-বড় সব ঋণে ডিসেম্বর পর্যন্ত সর্বোচ্চ ৭৫% মরাটরিয়াম সুবিধা দিয়েছে

জার্নাল ডেস্ক : বৃহৎ শিল্প, এসএমই, কৃষি ঋণসহ সকল ধরনের ছোট বড় ঋণে পরিশোধিত ঋণের …

অ্যাকাউন্টের তথ্য সুরক্ষায় হোয়াটসঅ্যাপের নতুন ফিচার

তথ্য ও প্রযুক্ত ডেস্ক অ্যাকাউন্টে থাকা ব্যক্তিগত তথ্য, ঠিকানাসহ অন্যান্য বিষয় কে বা কারা দেখতে …