দিল্লিকে হারিয়ে শীর্ষস্থান থাকল সাকিবদের দখলে  

ক্রীড়া ডেস্ক :

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে পরাজিত করে চেন্নাই সুপার কিংস উঠেছিল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) পয়েন্ট টেবিলের শীর্ষে। তবে মাহেন্দ্র সিং ধোনির দল সেই শীর্ষস্থান ধরে রাখতে পারল না কয়েক ঘন্টার বেশি। আজ শনিবার দিনের দ্বিতীয় ম্যাচে দিল্লি ডেয়ারডেভিলসকে হারিয়ে সাত উইকেটে সাকিব আল হাসানের সানরাইজার্স হায়দরাবাদ ফের উঠে গেল টেবিলের শীর্ষে।

চলমান আইপিএলের সেরা বোলিং মজুদ রয়েছে হায়দরাবাদ শিবিরে। ঘরের মাঠে দিল্লিকে হারিয়ে দলটি প্রমাণ করল ব্যাটিংটাও তাদের খুব একটা দুর্বল না। টস জিতে প্রথমে ব্যাট করা দিল্লির সংগ্রহ ছিল পাঁচ উইকেট হারিয়ে ১৬৩ রান। জবাবে এক বল আর তিন উইকেট হারিয়েই নিজেদের সপ্তম জয় তুলে নেয় সাকিবরা।

ব্যাট হাতে রাজীব গান্ধী স্টেডিয়ামে এদিন হায়দরাবাদকে দারুণ সূচনা এনে দেন দুই উদ্বোধনী ব্যাটসম্যান শিখর ধাওয়ান ও অ্যালেক্স হেলস। তাদের ৭৬ রানের জুটি গড়ে দিয়েছিলে জয়ের ভিত। সেই ভিতে দাঁড়িয়ে অধিনায়ক কেইন উইলিয়ামসন(৩২*) মনিশ পান্ডে (২১) আর ইউসুফ পাঠানকে সঙ্গে নিয়ে মাঠ ছেড়েছেন জয় তুলে নিয়েই।

শেষ দিকে একটু চাপে থাকলেও ইউসুফ মাত্র ১২ বলে ২৭ রানের অপরাজিত ঝড়ো ইনিংস খেলে দলকে পৌঁছে দেন জয়ের বন্দরে। বল হাতে চার ওভারে ৩৪ রান দেওয়া সাকিব অবশ্য নামতে পারেননি ব্যাটিংয়েই। পারবেন কিভাবে, দিল্লি যে হায়দরাবাদের উইকেটই নিতে পেরেছে মোটে তিনটি!

এই জয়ে চেন্নাইয়ের সমান ১৪ পয়েন্ট পেলেও কম ম্যাচ খেলার সুবাদে হায়দরাবাদের দখলেই থাকল আইপিএলের শীর্ষস্থান। নিজেদের পরের ম্যাচে আগামী সোমবার বিরাট কোহলির দল ব্যাঙ্গালুরুকে ঘরের মাঠে আতিথ্য দেবে সাকিবরা

সাইফুল//এসএমএইচ //৬ই মে, ২০১৮ ইং ২৩শে বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …