দিল্লির সহিংসতার নিয়ে কেন্দ্রের সমালোচনায় মুখর হলেন সুপারস্টার রজনীকান্ত

0

বিনোদন ডেস্ক :

কিছুদিন আগে ভারতের সিএএ’র সমর্থন করে কেন্দ্রের পাশে দাঁড়িয়েছিলেন দক্ষিণী ছবির সুপারস্টার রজনীকান্ত। এজন্য সিএএ বিরোধীদের সমালোচনার মুখেও পড়েছিলেন তিনি।

এবার দিল্লির সহিংসতার নিয়ে কেন্দ্রের সমালোচনায় মুখর হলেন সুপারস্টার রজনীকান্ত। এই সংঘর্ষ গোয়েন্দা ব্যর্থতার পরিণাম বলে জানান তিনি। আর গোয়েন্দাদের ব্যর্থতা মানে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের ব্যর্থতা। হিংসার ঘটনায় কেন্দ্রকে কাঠগড়ায় তুলেছেন দক্ষিণী অভিনেতা।

তবে সরাসরি অমিত শাহের নাম নেননি রজনী। তিনি বুঝিয়েছেন শক্ত হাতে এই হিংসার মোকাবিলা করা প্রয়োজন।

কিছুদিন আগে সংবাদ সংস্থা এএনআই-কে দেওয়া সাক্ষাৎকারে রজনীকান্ত জানান, সিএএ নিয়ে দেশের মানুষকে ভুল বোঝানো হচ্ছে। এই আইনে দেশের মুসলিমদের কোনও ক্ষতি হবে না। দেশভাগের সময় এরা ভারতে থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। তাঁদের সিদ্ধান্তকে প্রতিটি ভারতীয় সম্মান করেন। তাই সিএএ’র জন্য দেশের একটি মুসলিমের কোনও ক্ষতি হলে, আমি সবার আগে রুখে দাঁড়াব।

উল্লেখ্য, দিল্লির সহিংসতার এখন পর্যন্ত ৩৮ জন নিহত হয়েছে বলে জানায় দ্যা হিন্দুস্তান টাইমস। জানা যায়, ভারতের নাগরিকত্ব সংশোধনী আইনের (সিএএ) প্রতিবাদে দিল্লি দাঙ্গায় নিহতের সংখ্যা আরও বাড়তে পারে। কারণ, উত্তর–পূর্ব দিল্লির উপদ্রুত এলাকাগুলোর সব জায়গায় এখনও পুলিশ ও অন্যরা পৌঁছাতে পারেনি। ইট, ছুরি, গুলি ও লাঠি–রডের ঘায়ে মারাত্মক আহত ৪৬ জন এখনও বিপদমুক্ত নন। এছাড়া মুস্তাফাবাদ থেকে অ্যাসিডে আক্রান্ত ৯ জন হাসপাতালে ভর্তি হয়েছেন। তাদের কেউ কেউ দৃষ্টিশক্তি পুরোপুরি হারিয়ে ফেলেছেন। পরিস্থিতি সামাল দিতে বৃহস্পতিবার দিল্লিতে সাত হাজার আধাসামরিক সৈন্য মোতায়েন করা হয়েছে।

Share.

About Author

Comments are closed.