দৈনিক মানবকন্ঠের সাংবাদিক শেখ মেহদেী হাসানের জন্মদিন পালন

সাব্বির আহমেদ,চট্রগ্রাম প্রতিনিধি:

শেখ মেহেদী হাসান চট্রগ্রামের একজন সুপরিচিত জনপ্রিয় সাংবাদিক।ওনি ৮ বছর আগে নয়াবাংলার থেকে উঠে আসা একজন সাহসী সাংবাদিক।ওনি সত্য প্রকাশ করতে ভয় পাই না।ওনি নয়াবাংলা, দৈনিক পূর্বকোণ,সিটিজিনিউজ,সুপ্রভাত বাংলাদেশ ও আরো অনেক পত্রিকা কাজ করেছেন।ওনি বর্তমানে কর্মরত আছে দৈনিক মানবকন্ঠে সিনিয়র স্টাফ রিপোর্টার হিসেবে ও বিডিজার্নাল৩৬৫ডটকমের বার্তা সম্পাদক হিসেবে।

দৈনিক মানবকন্ঠের সাংবাদিক শেখ মেহদেী হাসান বলেন, হঠাৎ করে মানবকন্ঠ চট্রগ্রাম ব্যুারো অফিসে কলিগদের জুরাজুরিতে জন্মদিন টা পালন করলাম।

অফিস কলিগদেরকে ধন্যবাদ দিয়ে তিনি বলেন, আশা করি সবাই আজকের মত সবসময় পাশে থাকবেন আমি যথাসর্ত চেষ্টা করব আপনাদের পাশে থাকার।এবং দোয়াপ্রার্থী যেন দৈনিক মানবকন্ঠের হাত ধরে বহুদুর চলতে পারি ও চট্রগ্রামে দৈনিক মানবকন্ঠেকে আরো জনপ্রিয় করতে পারি।

উক্ত জন্মদিনে উপস্থিত ছিলেন দৈনিক মানবকন্ঠের স্টাফ রিপোর্টার বশির আল মামুন, দৈনিক মানবকন্ঠের অড ম্যানেজার ও নাগরিক নিউজের সম্পাদক আরমান সানাউল্লাহ্, নাগরিক নিউজের বার্তা সম্পাদক কামরুল হাসান এবং দৈনিক মানবকন্ঠের ফটো সাংবাদিক ও বিডিজার্নাল৩৬৫ডটকমের চীফ রিপোর্টার সাব্বির আহমেদ।আরো উপস্থিত ছিলেন দৈনিক মানবকন্ঠের আশেপাশের অফিসের মো. আলামিন হাওলাদার, মো. জামশেদ, মো. এরশাদ প্রমুখ।

সাব্বির// এসএমএইচ//৭ই জুন, ২০১৮ ইং ২৪শে জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …