নতুন চমক নিয়ে আসিফ-সামিয়া!

বিনোদন ডেস্ক :

ফের নতুন চমক নিয়ে দর্শক-শ্রোতাদের সামনে হাজির হলেন জনপ্রিয় গায়ক আসিফ আকবর। নতুন প্রযোজনা প্রতিষ্ঠান জেডএস এন্টারটেইনমেন্ট এর ব্যানারে এবার প্রকাশ পেয়েছে তার ‘ডুবোপ্রেম’ গানটির মিউজিক ভিডিও। গানটিতে আসিফের সঙ্গে মডেল হয়েছেন জনপ্রিয় মডেল সামিয়া হক। 

রাজধানীর একটি চাইনিজ রেস্টুরেন্টে ভিডিওটির অন্তর্জাল অবমুক্তি অনুষ্ঠিত হয়েছে। গানটি লিখেছেন-নীহার আহমেদ। প্লাবন কোরেশীর সুরে সংগীত পরিচালনা করেছেন-জাহিদ বাশার পংকজ। ব্যায়বহুল ভিডিও পরিচালনা করেছেন-বিকে শাহীন খান। 

গীতিকার ও সুরকার প্লাবন কোরেশী’র উপস্হাপনায় অনুষ্ঠানে আগত অতিথিদের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন-আসিফ আকবর, শান, রেহমান আরিফ, তরুণ মুন্সী, জাহিদ বাশার পংকজ, প্লাবন কোরেশী, নীহার আহমেদ,জেডএস এর কর্ণধার ও মডেল সামিয়া হক প্রমুখ।

নতুন গান প্রসঙ্গে আসিফ আকবর বলেন, ‘ডুবোপ্রেম’এ আমার শ্রোতা-দর্শকরা ভিন্ন টেস্ট পাবেন। অডিওতে রয়েছে দারুণ কথামালার বক্তব্য আর ভিডিওতে রয়েছে ফিল্মি ঢংয়ের অ্যাক্টিং, ড্যান্স ও এক্সপ্রেশন। সব মিলিয়ে নতুন চমক রয়েছে গানের ভিডিওটিতে।’

সামিয়া হক বলেন, ‘আসিফ আকবরের সঙ্গে কাজ করতে পারাটা দারুন সৌভাগ্যের। সেইসঙ্গে তার গান দিয়েই জেডএস এন্টারটেইনমেন্টের যাত্রা শুরু হলো। আশা করছি আমরা ইন্ডাস্ট্রিকে ভিন্ন কিছু উপহার দিতে পারবো।’

এসএমএইচ// মঙ্গলবার ২৪ জুলাই ২০১৮ । ৯ শ্রাবণ ১৪২৫ । ১০ জিলকদ ১৪৩৯

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …