নিরাপদ সড়ক চাই: উত্তরা কাঁপাচ্ছেন তারকারা

বিনোদন প্রতিবেদক

রাজধানীর এয়ারপোর্ট সড়কে বাস চাপায় দুই শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনায় এখন গোটা দেশ উত্তাল। দেশজুড়ে স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীরা রাস্তায় নেমে বিক্ষোভ ও মিছিল করছে। নিরাপদ সড়কের দাবিতে রাজপথে নেমে এসেছে শিক্ষার্থীরা। তাদের এই আন্দোলনে সমর্থন দিচ্ছে দেশের প্রায় সব মানুষ।

দেশের এমন পরিস্থিতিতে চুপ করে নেই তারকারাও। নিজ নিজ অবস্থানে থেকে তারাও প্রতিবাদ জানাচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিচ্ছেন এই আন্দোলনের রেশ। শুধু তাই নয়, এবার তারা রাজপথেও নেমে এসেছেন।

এরই মধ্যে অনেক তারকা রাস্তায় নেমে শিক্ষার্থীদের সঙ্গে একাত্মতা প্রকাশ করেছেন। স্লোগান দিচ্ছেন নিরাপদ সড়কের দাবিতে। বৃহস্পতিবার (২ আগস্ট) রাজধানীর উত্তরার হাউজ বিল্ডিং চৌরাস্তায় জড়ো হয়েছেন দেশের নাট্য অঙ্গনের তারকারা। এখানে রয়েছেন, শিল্পী, নির্মাতা ও নাটকের কলাকুশলীরা।

 

উত্তরার এই প্রতিবাদে সামিল হয়েছেন, অভিনেত্রী নাদিয়া, অর্ষা, মনিরা মিঠু, ঊর্মিলা, শবনম ফারিয়া, টয়া, অভিনেতা রওনক হাসান, লুৎফর রহমান জর্জ, নির্মাতা সকাল আহমেদ ও চয়নিকা চৌধুরী, এস এ হক অলিক, সাজ্জাদ সুমনসহ আরো অনেকেই। জীবনের নিরাপত্তার দাবিতে স্লোগান দিয়ে উত্তরা কাঁপাচ্ছেন এই তারকারা।

 

এছাড়াও প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন স্ট্যাটাস ও পোস্ট দিয়ে শিক্ষার্থীদের উৎসাহ জোগাচ্ছেন আরো অনেক তারকা। রয়েছেন জনপ্রিয় নির্মাতা মাবরুর রশীদ বান্নাহ, চিত্রনায়ক ওমর সানী, অভিনেত্রী মৌসুমী হামিদ, শাহনাজ খুশি, নাট্যকার মাসুম রেজা, নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী, অভিনেত্রী মেহের আফরোজ শাওন, জ্যোতিকা জ্যোতিসহ অনেক তারকা।

সাব্বির// এসএমএইচ//২রা আগস্ট, ২০১৮ ইং ১৮ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …