‘নেইমার দক্ষ, অভিনেতা নয়’

ক্রীড়া ডেস্ক :

মাঠে নাটুকেপনার জন্য সবাই যখন নেইমারের সমালোচনায় মেতেছে তখন তার পাশে দাঁড়ালেন শেষ আটের প্রতিপক্ষ রোমেলু লুকাকু। বেলজিয়ামের এই ফরোয়ার্ডের মতে, ব্রাজিলিয়ান তারকা অভিনেতা নন, বরং বড় মাপের ফুটবলার।

কাজানে শুক্রবার বাংলাদেশ সময় রাত ১২টায় সেমি-ফাইনালে ওঠার লড়াইয়ে মুখোমুখি হবে দল দুটি। রাশিয়া বিশ্বকাপের অন্যতম বড় এই ম্যাচে স্বাভাবিকভাবেই সবার নজর থাকবে বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার নেইমারের উপর।

গুরুত্বপূর্ণ এই ম্যাচের আগে অন্য এক কারণে আলোচনায় উঠে এসেছেন নেইমার। বিশেষ করে ডাইভ দেওয়া, গড়াগড়ি খাওয়া এবং ফাউলের শিকার হলে তা অতিরঞ্জিত করায় চেষ্টার জন্য চলছে কড়া সমালোচনা।

গত সোমবার ব্রাজিলের কাছে ২-০ গোলে হেরে ছিটকে পড়ার পর নেইমারের আচরণ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন মেক্সিকো কোচ হুয়ান কার্লোস ওসোরিও। মাঠে এই ফরোয়ার্ডের আচরণ তার কাছে ‘অতিমাত্রায় অভিনয়’ মনে হয়েছে।

নেইমার ‘দক্ষ ফুটবলার’ নাকি অভিনেতা-বৃহস্পতিবার এমন এক প্রশ্নের জবাবে লুকাকু সাংবাদিকদের বলেন, “দক্ষ। আমার কাছে সে অভিনেতা নয়।” “আমি মনে করি, নেইমার ভবিষ্যতে বিশ্ব সেরা ফুটবলার হবে। আর আমি তার বিপক্ষে দ্বিতীয়বার খেলতে পেরে খুশি।

সাব্বির// এসএমএইচ//৬ই জুলাই, ২০১৮ ইং ২২শে আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …