নেত্রকোনায় স্কুলছাত্র হত্যার আসামি চট্টগ্রামে গ্রেপ্তার

নেত্রকোনা প্রতিনিধি:

নেত্রকোনার বারহাট্টায় স্কুল ছাত্র পিয়াস হত্যা মামলার অন্যতম আসামি নাজমুলকে গ্রেপ্তার করেছে পুলিশের সিআইডি শাখা। শুক্রবার চট্টগ্রাম জেলার হাটহাজারী থানার দুর্গম অঞ্চলে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

তথ্য প্রযুক্তির সহয়তায় সিআইডি নেত্রকোনা জেলার উপ-পরিদর্শক প্রীতেশ তালুকদার সঙ্গীয় ফোর্সসহ এ গ্রেপ্তার অভিযান পরিচালনা করেন।

সূত্র জানায়, চট্টগ্রাম জেলার হাটহাজারী থানার দুর্গম অঞ্চলের রফিক মিয়ার সোনালি ইটখোলা থেকে ইট ক্রেতা সেজে আসামি নাজমুলকে (২৩) গ্রেপ্তার করে সিআইডির সদস্যরা।

উল্লেখ্য,জেলার বারহাট্রা উপজেলার রায়পুর ইউনিয়নের কর্ণপুর গ্রামের খোরশেদ মিয়ার পুত্র পিয়াস মিয়া গত ২৫ আগস্ট রাত ৯টার দিকে স্থানীয় ফকিরের বাজারে একটি দোকানে বসে গল্প করছিলেন। এ সময় তার বন্ধু পার্শ্ববর্তী কান্দাপাড়া গ্রামের ফয়জুর রহমানের ছেলে রুবেল তার বোনের গায়ে হলুদের কথা বলে ডেকে তাদের বাড়িতে নিয়ে যায়।

রাত সাড়ে ১২ টার দিকে কান্দাপাড়া গ্রামের স্থানীয় লোকজন পিয়াসকে অজ্ঞান অবস্থায় পায়। প্রথমে তাকে নেত্রকোনা হাসপাতালে এবং রাত তিনটার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাব্বির// এসএমএইচ//৭ই অক্টোবর, ২০১৮ ইং ২২শে আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …