সর্বশেষ খবর

পিএসজি ছাড়তে রাজি নন নেইমার

ক্রীড়া ডেস্ক
আলোচনাটা বেশ কিছু দিন ধরে হচ্ছে, পিএসজি নাকি রাখতে চাচ্ছে না নেইমারকে। এমনকি বেশ কয়েকজন খেলোয়াড়কে ছেড়ে দিতে চায় তারা, যাদের বেতন অনেক বেশি।

মার্কার খবরে জানা গেছে, ব্রাজিলীয় তারকা নেইমারের পিএসজি ছেড়ে যাওয়ার কোনো আগ্রহ নেই। নেইমার প্রতি মৌসুমে প্রায় ৫০ মিলিয়ন ইউরো আয় করে থাকেন। তাই ইউরোপের খুব কম ক্লাবই এর চেয়ে বেশি বেতনে তাঁকে দলে নিতে পারবে।

পিএসজি সম্প্রতি কাইলিয়ান এমবাপ্পের সঙ্গে ২০২৫ সাল পর্যন্ত চুক্তি নবায়ন করেছে।লা লিগার সভাপতি তেবাসের মতে, এমবাপ্পের নতুন চুক্তিতে ৬০০ মিলিয়ন ইউরোরও বেশি খরচ হবে।

এদিকে পিএসজি লিওনেল মেসি নয় নেইমারকে বিক্রি করতে পারে। তা ছাড়া দলটির খুব কম খেলোয়াড়ই তাদের ভবিষ্যত সম্পর্কে নিশ্চিত। কারণ দলটি গত মৌসুমে খুব একটা ভালো পারফর্ম করেনি।

গোল ডটকম বেশ কিছু দিন আগে জানিয়েছিল, তেমন প্রস্তাব পেলে পিএসজি নেইমারকে বিক্রি করে দিতে পারে।

২০১৭ সালে রেকর্ড ২২২ মিলিয়ন উইরোতে বার্সেলোনা থেকে পিএসজিতে যান নেইমার। তারপর থেকে ক্লাবের হয়ে ১০০ গোল করেছেন। চারটি লিগ ওয়ান শিরোপা জিততে মূল্যবান অবদান রেখেছেন।
এই তারকা ফরোয়ার্ড গত বছর পিএসজির সঙ্গে একটি নতুন চুক্তিতে সই করেছিলেন। ২০২৫ সাল পর্যন্ত ফরাসি চ্যাম্পিয়নদের সঙ্গে থাকবেন।

অবশ্য নেইমার প্যারিসে যাওয়ার পর থেকে ধীরে ধীরে ফর্মের অবনতি হয়েছে। সেই সঙ্গে চোটের সাথে তাঁর ধারাবাহিক লড়াই করতে হচ্ছে।

Check Also

সমৃদ্ধ জাতি গঠনে মাদকাসক্তদের সুচিকিৎসার প্রয়োজন : প্রধানমন্ত্রী

জার্নাল ডেস্ক : সুস্থ ও সমৃদ্ধ জাতি গঠনে মাদকাসক্তদের সুচিকিৎসার প্রয়োজন উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ …

পদ্মাসেতুর উদ্বোধনী আনন্দে শরীক হয়েছেন রাঙ্গামাটিবাসীও

রাঙ্গামাটি প্রতিনিধি পদ্মা সেতুর উদ্বোধনী আনন্দে শরীক হয়েছেন রাঙ্গামাটিবাসীও। আজ রাঙ্গামাটি জেলা প্রশাসক কার্যালয় থেকে …