পিবিআই প্রধানসহ ৬ জনের বিরুদ্ধে করা বাবুলের মামলা খারিজ

জার্নাল ডেস্ক

রিমান্ডে নির্যাতনের অভিযোগে পিবিআই প্রধান বনজ কুমার মজুমদারসহ ৬ জনের বিরুদ্ধে সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের করা মামলার আবেদন খারিজ করেছেন আদালত।

আজ রবিবার (২৫ সেপ্টেম্বর) মহানগর দায়রা জজের বিচারক ড. বেগম জেবুন নেছা এ মামলা খারিজ করে দেন।বিষয়টি নিশ্চিত করেছেন বাবুল আক্তারের আইনজীবী এডভোকেটে গোলাম মুরাদ।

৮ সেপ্টেম্বর পিবিআই হেফাজতে থাকার সময় নির্যাতনের শিকার হয়েছেন দাবি করে পিবিআই প্রধান বনজ কুমারসহ ছয় পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মামলার আবেদন করেছেন বাবুল আক্তার।

মামলায় আসামি করা হয়েছিল পিবিআই প্রধান বনজ কুমার মজুমদার, সংস্থাটির চট্টগ্রাম জেলা ইউনিটের এসপি নাজমুল হাসান, চট্টগ্রাম মেট্রো ইউনিটের এসপি নাঈমা সুলতানা, পিবিআইয়ের সাবেক পরিদর্শক সন্তোষ কুমার চাকমা ও এ কে এম মহিউদ্দিন সেলিম এবং সংস্থাটির চট্টগ্রাম জেলা ইউনিটের পুলিশ পরিদর্শক কাজী এনায়েত কবিরকে।

আবেদনে বলা হয়, ২০২১ সালের ১০ মে থেকে ১৭ মে পর্যন্ত সময়ে পিবিআই চট্টগ্রাম মেট্রো ও জেলা অফিসে বাবুল আক্তারের ওপর নির্যাতন করা হয়। স্ত্রী হত্যার ঘটনায় মিথ্যা স্বীকারোক্তি দেওয়ার জন্য বাবুল আক্তারের সঙ্গে নিষ্ঠুর আচরণ করা হয়। এ কারণে মামলাটি দায়ের করা হয়।

Check Also

‘স্মার্ট বাংলাদেশ গড়তে প্রয়োজন স্মার্ট পরিবহন’

জার্নাল ডেস্ক পৃথিবী এগিয়ে চলছে, আমরা পিছিয়ে থাকতে পারি না বলে মন্তব্য করে সড়ক পরিবহন …

ঘূর্ণিঝড়ের শঙ্কা, সমুদ্রবন্দরে স্থানীয় সতর্ক সংকেত

জার্নাল ডেস্ক বঙ্গোপসাগরে দমকা ও ঝোড়ো হাওয়ার গতিবেগ বাড়ছে। সৃষ্ট নিম্নচাপটি আরও শক্তিশালী হয়ে গভীর …