সর্বশেষ খবর

পুলিশের ওপর হামলার আসামি ডিবি পরিচয়ে তুলে নেয়ার পর ‘বন্দুকযুদ্ধে’ নিহত

রাজশাহী প্রতিনিধি:

রাজশাহীতে গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আলমগীর হোসেন আলো (৪৯) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার দিবাগত রাত পৌনে ২টার দিকে জাহাজঘাট এলাকায় এ ঘটনা ঘটে। এর আগে, সন্ধ্যায় গোয়েন্দা পুলিশ (ডিবি) তাকে তুলে নিয়ে যায় বলে নিহতের পরিবার দাবি করে। এদিকে আইনশৃঙ্খলা বাহিনী জানায়, নিহত ব্যক্তি মাদক ব্যবসায়ী এবং পুলিশের ওপর হামলার মামলায় আসামি।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র জ্যেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার ইফতেখায়ের আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে, নগরীর জাহাজঘাট এলাকায় মাদক ব্যবসায়ীরা মাদক কেনাবেচার জন্য জড়ো হয়েছে। তখন ডিবি পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়।

তিনি বলেন, এ সময় পুলিশকে লক্ষ্য করে মাদক ব্যবসায়ীরা গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে আলমগীর হোসেন আলোসহ চারজন আহত হয়। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা আলোকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে ১৯৮ বোতল ফেনসিডিল, একটি শাটার গান ও দুটি মোবাইল ফোনসেট উদ্ধারের দাবি করেছে পুলিশ।

এদিকে নিহতের পরিবারের লোকজনের দাবি, আলোকে শনিবার সন্ধ্যায় ডিবি পুলিশ আটক করে নিয়ে যায়। এছাড়া কয়েক দিন আগে ওই এলাকায় মাদক ব্যবসায়ীদের হামলায় মহানগর ডিবি পুলিশের দুই সদস্য আহত হন। সেই মামলায় আলোকে আসামি করা হয়।

প্রসঙ্গত, নিহত আলমগীর হোসেন আলো রাজশাহী নগরীর ২৯ নম্বর ওয়ার্ড কৃষকলীগের সাবেক সভাপতি। এছাড়া তিনি গত সিটি করপোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন।

সাব্বির// এসএমএইচ//৭ই অক্টোবর, ২০১৮ ইং ২২শে আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …