প্রধানমন্ত্রীর ঈদ উপহার নিয়ে কলাপাড়ায় যুবলীগ নেতা মুরসালিন আহমেদ

 পটুয়াখালী প্রতিনিধি :

প্রানের টানে, মনের তাগিদে সাধারন মানুষের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে প্রতি বছরের ন্যায় এবারও জন্মভূমির মাটিতে ছুটে এসেছে ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের সহ-সভাপতি মুরসালিন আহমেদ। সাথে করে নিয়ে এসেছেন হতদরিদ্র, ছিন্নমুল মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার। প্রতি বছরের ন্যায় এবারও কলাপাড়া পৌর শহরের কুমারপট্টিস্থ দলীয় কার্যালয় থেকে এ ঈদ উপহার শুক্রবার (৮ জুন) বিতরন করা হবে।
পটুয়াখালীর কলাপাড়ার টিয়াখালীর সন্তান মুরসালিন আহমেদ। উপজেলা ছাত্রলীগের সক্রিয় এ কর্মী নির্যাতন, নিপীড়ন, জেল-জুলুমসহ শাররীকভাকে লাঞ্চিত হয়েও জাতির জনক বঙ্গবন্ধু এবং তার তনয়া প্রধানমন্ত্রীর আদর্শচুত্য হননি। নিজ দক্ষতা, রাজনৈতিক প্রজ্ঞা, সততা আর নিষ্ঠার ফলে জায়গা করে নিয়েছেন ঢাকা মহানগর দক্ষিন যুবলীগে। প্রত্যন্ত এ অঞ্চল থেকে রাজধানী ভিত্তিক রাজনীতিতে সক্রিয় থাকলেও ভূলে যাননি বারবার প্রকৃতিক দুর্যোগে পতিত এ জনপদের মানুষের কথা। শেকড়ের টানেই প্রতি বছর ঈদ, কুরবানীসহ বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে ছুটে এসেছেন বারবার। প্রতি বছর রোজার ঈদে হতদরিদ্র, ঈদ আনন্দ বঞ্চিত মানুষের মাঝে বিতরন করেন প্রধানমন্ত্রীর ঈদ ব¯্র। কুরবানীর সময় এসব মানুষের পাশে থেকে ঈদ আনন্দকে পরিপূর্ন করে তোলেন। সম্প্রতি উপজেলার নিজামপুরের বাঁধ বিধ্বস্ত মানুষের পাশে দাড়িয়েছেন। ক্ষতিগ্রস্থ পরিবারকে দিয়েছেন আর্থিক সহায়তা। কলাপাড়া, কুয়াকাটা, মহিপুর এবং রাঙ্গাবালী দলীয় নেতাকর্মীদের দিয়েছেন ঈদ উপহার।
এবিষয়ে যুবলীগ নেতা মুরসালিন আহমেদ বলেন, কোন প্রত্যাশা থেকে নয়, রাজনীতি করি সাধারন মানুষের ভাগ্যের উন্নয়নের জন্য। তাদের পাশে থাকার জন্য। সবার এভাবে এগিয়ে আসা উচিৎ। তবেই প্রধানমন্ত্রী দারিদ্রমুক্ত উন্নয়নের যে সোনার বাংলা গড়ে তুলতে চাচ্ছেন তা আরো বেগবান এবং দ্রুত হবে। এদেশের মানুষের জন্য প্রধানমন্ত্রীর যে ভালবাসা তা প্রকাশিত হবে। মানুষ বুজতে পারবে।

সাব্বির// এসএমএইচ//৭ই জুন, ২০১৮ ইং ২৪শে জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …