প্রধানমন্ত্রী অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপজয়ী বাংলাদেশ দলকে সংবর্ধনা দেবেন

0

ক্রীড়া ডেস্ক :

আগামী ৮ মার্চ গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপজয়ী বাংলাদেশ দলকে সংবর্ধনা দেবেন বলে জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।সাভারে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান বিকেএসপির পক্ষ থেকে অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপজয়ী দলের আটজন খেলোয়াড়কে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

এ সময় প্রতিমন্ত্রী বলেন, অনুর্ধ্ব সব খেলোয়াড়দের সকল ধরনের সরকারি সুযোগ-সুবিধা দেওয়া হবে, যাতে তারা আরও ভালো খেলতে পারে। সারাদেশে ১৮০টি নতুন করে মিনি স্টেডিয়াম নির্মাণ করা হবে।

সংবর্ধনা দেওয়া অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক আকবর হোসেনসহ আটজনেই বিকেএসপির শিক্ষার্থী। এছাড়া সংবর্ধনায় বিশ্বকাপজয়ী আটজনের পরিবারকে বিকেএসপির পক্ষ থেকে নগদ এক লক্ষ টাকা করে উপহারসহ বিভিন্ন প্রণোদনা দেওয়া হয়। সেই সঙ্গে খেলোয়াড়দের কোচদেরও সম্মাননা দেওয়া হয়।

নিজ শিক্ষা প্রতিষ্ঠান থেকে সংবর্ধনা পেয়ে অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপ বিজয়ী দলের অধিনায়ক আকবর হোসেনসহ খেলোয়াড়রা আরও ভালো খেলা দেশবাসীকে উপহার দেওয়ার কথা জানান।

সংবর্ধনা অনুষ্ঠানে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব আখতার হোসেন, বিকেএসপির মহা-পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল রশীদুল হাসানসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

Share.

About Author

Comments are closed.