DUBAI, UNITED ARAB EMIRATES - DECEMBER 08: Actress Priyanka Chopra poses during a portrait session at the 8th Annual Dubai International Film Festival held at the Madinat Jumeriah Complex on December 8, 2011 in Dubai, United Arab Emirates. (Photo by Gareth Cattermole/Getty Images for DIFF)

প্রেমিকের সঙ্গে নিউ ইয়র্কে প্রিয়াঙ্কা, বাসায় আইনি নোটিশ!

বিনোদন ডেস্ক :

প্রেমে মজে দেশ-বিদেশ ঘুরে বেড়াচ্ছেন বলিউড ও হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে একান্ত সময়গুলো উপভোগ করছেন তিনি। বর্তমানে রয়েছেন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে। আর এমনই সময় তার মুম্বাইয়ের বাসায় এসেছে আইনি নোটিশ।

অবৈধ নির্মাণের জন্য এই নোটিশ পাঠিয়েছে বৃহন্মুম্বাই মিউনিসিপ্যাল কর্পোরেশন। মুম্বাইয়ের পশ্চিম আন্ধেরির ওয়াশিওয়াড়া এলাকায় প্রিয়াঙ্কার নিজস্ব অফিস ভবন নির্মাণ করা হয়েছে, সেটা সরকারি মিউনিসিপ্যাল কর্পোরেশনের নির্ধারিত নিয়ম মেনে হয়নি।

শুধু তাই নয়, নিজের অফিসের পাশাপাশি একটি বাণিজ্যিক ভবনও নির্মাণ করেছেন। এটাও অবৈধ। এসব অবৈধ নির্মাণের বিরুদ্ধে স্থানীয় কয়েকজন প্রিয়াঙ্কার বিরুদ্ধে অভিযোগ করেছেন। এরপর মিউনিসিপ্যাল কর্পোরেটররা পরিদর্শন করে সেই অভিযোগের সত্যতা পান। তাই প্রিয়াঙ্কার বাড়িতে আইনি নোটিশ পাঠিয়ে ভবনটি পুনঃসংস্কারের কথা বলা হয়েছে।

বৃহন্মুম্বাই মিউনিসিপ্যাল কর্পোরেশনের নির্ধারিত সময়ের মধ্যেই এই কাজ সম্পন্ন করতে হবে। অন্যথায় কর্পোরেশনের পক্ষ থেকেই ভবনটি ভেঙে দেয়া হবে বলে জানায় ভারতীয় গণমাধ্যম।

সাব্বির// এসএমএইচ//৬ই জুলাই, ২০১৮ ইং ২২শে আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …