ফরিদপুরে এক ফ্ল্যাটে ব্যাংকার ও প্রতিবেশী কলেজ শিক্ষিকার লাশ

ফরিদপুর প্রতিনিধি :

 ফরিদপুরে একটি ফ্ল্যাট থেকে কলেজ শিক্ষিকা ও এক ব্যাংকারের লাশ উদ্ধার করা হয়েছে, যারা পাশাপাশি ফ্ল্যাটে ভাড়া থাকতেন। রোববার রাতে শহরের দক্ষিণ ঝিলটুলি এলাকার বাসা থেকে কোতোয়ালি থানার পুলিশ লাশ দুটি উদ্ধার করে। নিহত কলেজ শিক্ষিকা সাজিয়া বেগম (৩৬) ফরিদপুরের সরকারি সারদা সুন্দরী মহিলা কলেজের গার্হস্থ্য অর্থনীতি বিভাগের প্রভাষক ছিলেন।

তিনি দুই ছেলেকে নিয়ে ফরিদপুর শহরের ওই বাসায় থাকতেন। তার স্বামী ঢাকায় ব্যবসা করেন। তাদের বাড়ি রাজধানীর সূত্রাপুর থানার বানিয়ানগরে।

আর ব্যাংক কর্মকর্তার নাম ফারুক হাসান (৩৮)। তিনি ফরিদপুরে সোনালী ব্যাংকের প্রিন্সিপাল শাখার অডিট কর্মকর্তা ছিলেন। তার বাড়িও ঢাকার আগারগাঁও এলাকায়।

ফরিদপুর কোতোয়ালি থানার ওসি এফএম নাসিম   জানান, রাতে বাড়ির মালিক নূর ইসলাম খবর দিলে পুলিশ লাশ দুটি উদ্ধার করে।

তিনি জানান, দ্বিতল বাড়ির নিচতলার ফ্ল্যাটটির দরজার কাছে রক্তাক্ত অবস্থায় শিক্ষিকার আর ফ্যানের সঙ্গে ব্যাংক কর্মকর্তার লাশ ঝুলছিল। পরে লাশ দুটি ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

বাড়ির মালিকের ছেলে ডেবিড   জানান, রাজেন্দ্র কলেজের অভিষেক অনুষ্ঠানের কনসার্ট শেষ করে রাত সাড়ে ১১টার দিকে বাড়ি ফিরে নিচতলার ওই ফ্ল্যাটের দরজা খোলা দেখতে পাই। এরপর দেখি ভেতরে দরজার কাছে শিক্ষিকার রক্তাক্ত আর ফ্যানের সঙ্গে ব্যাংক কর্মকর্তার লাশ ঝুলছে। এরপর পুলিশে খবর দেয়া হয়।

তিনি আরও জানান, কলেজ শিক্ষিকা সাজিয়া বেগম এক বছর আগে তাদের বাসা ভাড়া নেন। আর ব্যাংকার ফারুক হাসান এক মাস আগে ভাড়া নিয়েছেন। তবে তিনি থাকতেন না। দু’দিন আগে বাসায় এসেছেন।

সরকারি সারদা সুন্দরী মহিলা কলেজের অধ্যক্ষ অধ্যাপক সুলতান মাহামুদ   জানান, ম্যাডাম রোববার কলেজে উচ্চ মাধ্যমিক পরীক্ষার দায়িত্ব পালন করেন। এরপর বিকেল সাড়ে তিনটার দিকে বাসার উদ্দেশে বের হয়ে যান।

তিনি আরও জানান, এরপর রাতে জানতে পারলাম, ম্যাডামকে খুঁজে পাওয়া যাচ্ছে না। অনেক সন্ধানের পর না পেয়ে থানায় গিয়ে তার মৃত্যুর খবর জানতে পারি।

কলেজ শিক্ষিকার স্বামী শেখ শহিদুল ইসলাম   বলেন, ‘বিকেল চারটার দিকে স্ত্রীর সঙ্গে আমার যখন কথা হয়, সে জানায় বাসার উদ্দেশে রওনা হয়েছে। এরপর রাতেও বাসায় না ফেরায় সন্ধান শুরু করি। তার সহকর্মীদের জানাই। কোথাও না পেয়ে থানায় গিয়ে স্ত্রীর মৃত্যুর খবর জানতে পারি

সাইফুল//এসএমএইচ //৭ই মে, ২০১৮ ইং ২৪শে বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …