বন্যার পানি নামলেই এসএসসি পরীক্ষা : শিক্ষামন্ত্রী

জার্নাল ডেস্ক :
বন্যার পানি নেমে গেলেই এসএসসি পরীক্ষা নেয়া হবে বলে জানিয়ে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেন, বন্যা চলে গেলেই কোনো পরীক্ষাকেন্দ্রে পরীক্ষা গ্রহণ নিয়ে বাধা থাকবে না। শিক্ষার্থীরা অনায়াসে পরীক্ষা দিতে পারবে। তখন অবশ্যই পরীক্ষা নেয়া হবে।

শনিবার (২৫ জুন) সন্ধ্যায় চাঁদপুর প্রেসক্লাবে আয়োজিত ফল উৎসবে প্রধান অতিথির বক্তব্যে শিক্ষামন্ত্রী এ কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, পদ্মা সেতুতে বাংলাদেশের আত্মবিশ্বাস জেগেছে। অনেকে অনেক কিছু দিয়ে পদ্মা সেতুকে ব্যাখ্যা করে। শেখ হাসিনা সব বাধা অতিক্রম করে মাথা উঁচু করে দাঁড়িয়েছেন। এটিই বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা।

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি গিয়াসউদ্দিন মিলনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌসের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মশিউর রহমান, জেলা প্রশাসক কামরুল হাসান, পুলিশ সুপার মো. মিলন মাহমুদ, জেলা আওয়ামী লীগের সহসভাপতি জে আর ওয়াদুদ, চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান, চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ অসিত বরণ দাশ প্রমুখ।

গত ১৯ জুন থেকে এবারের এসএসসি পরীক্ষা শুরু হওয়ার কথা থাকলেও এই পরীক্ষাটি শিক্ষা মন্ত্রণালয় থেকে স্থগিত করে দেয়া হয়েছে। কারণ হিসেবে শিক্ষা মন্ত্রণালয় জানিয়েছে সিলেটে বন্যা পরিস্থিতির কারণে এসএসসি পরীক্ষা সারাদেশে স্থগিত করা হয়েছে।

Check Also

করোনায় মৃত্যু নেই, শনাক্ত ২১২

জার্নাল ডেস্ক গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় কারো মৃত্যু হয়নি। ফলে মৃতের সংখ্যা ২৯ হাজার …

শব্দদূষণ নিয়ন্ত্রণে অগ্রাধিকার ভিত্তিতে কাজ করছে সরকার : পরিবেশমন্ত্রী

জার্নাল ডেস্ক পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন বলেছেন, অসহনীয় মাত্রার শব্দ …