বাস থেকে শিক্ষককে ফেলে দেয়ার ঘটনায় র‌্যাবের হাতে গ্রেপ্তার ৩

জার্নাল ডেস্ক :

চট্টগ্রামে রহমত উল্লাহ নামের এক স্কুল শিক্ষককে চলন্ত বাস থেকে ফেলে দেওয়ার ঘটনায় মূল আসামিসহ তিন জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

আজ মঙ্গলবার (৩০ নভেম্বর) র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট ল্যাফটেন্যান্ট নিয়াজ মোহাম্মদ চপল জানান, নগরীর নিউ মার্কেট এলাকায় স্কুল শিক্ষককে চলন্ত বাস থেকে ফেলে হত্যা চেষ্টার মূল ৩ আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭। আজ মঙ্গলবার বেলা ১২টায় সংবাদ সম্মেলনে এই বিষয়ে বিস্তারিত জানানো হবে।

শনিবার (২৭ নভেম্বর) সকালে কোতোয়ালী থানাধীন পুরাতন রেলস্টেশন এলাকায় বাড়তি ভাড়া নেওয়ার প্রতিবাদ করায় রহমত উল্লাহ নামে এক স্কুলশিক্ষককে চলন্ত বাস থেকে ফেলে দেওয়ার অভিযোগ পাওয়া যায়। তিনি পাঁচলাইশ এলাকার হাবিবউল্লাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

অক্সিজেন এলাকা থেকে পিটিআই যাওয়ার জন্য ওই বাসে উঠেন রহমত উল্লাহ। হেলপার ও চালক অতিরিক্ত ভাড়া আদায় করছিলেন। চালক ও হেলপারের সঙ্গে উক্ত শিক্ষকের তার কথা কাটাকাটি হয়। তিনি স্টেশন রোডের বটতলি এলাকায় নেমে যেতে চাইলে তাকে সেখানে না নামিয়ে কিছুটা সামনে নিয়ে পুরাতন রেলস্টেশন এলাকায় চলন্ত গাড়ি থেকে ফেলে দেয় বাসের হেলপার।

বিডিজা৩৬৫

Check Also

৯২ বার পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্রতিবেদন

জার্নাল ডেস্ক সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ ৯২ বারের মতো পেছানো …

অর্থ আত্মসাতের মামলা: জ্যাকুলিনের জামিন

বিনোদন ডেস্ক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে ঘনিষ্ঠতার কারণে অর্থ আত্মসাতের মামলার অভিযোগ পত্রে নাম উঠেছিল বলিউড …