বিএনপি নেতা মিজানকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক :

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মেজর (অব.) মো. মিজানুর রহমানকে পুলিশ তুলে নিয়ে গেছে বলে গণমাধ্যমকে জানিয়েছেন দলটির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার।
সোমবার রাত সাড়ে তিনটার দিকে রাজধানীর গুলশান-১ এর ৮ নম্বর রোডের ১০ নম্বর বাসার থেকে তাকে ডিবি পুলিশ ও থানার পুলিশ মিলে তুলে নিয়ে গেছে বলেও তিনি জানান।
শামসুদ্দিন দিদার বলেন, ‘রাত দেরটার দিকে মিজানের বাড়ির চারপাশে সাদা পোশাকে ডিবি পুলিশ ও গুলশান থানার পুলিশ সদস্যরা অবস্থান নেয়। এরপর পুলিশ সদস্যরা বাসায় গিয়ে মিজানকে তুলে নিয়ে গেছে’। তিনি আরও বলেন, ‘আমার কল ধরেছিলো। তখন মহিলাদের চিল্লানি শুনছিলাম, আর দরজা ভাঙ্গার শব্দ পাচ্ছিলাম।’
গুলশান থানার ডিউটি অফিসার এসআই ফেরদৌস গণমাধ্যমকে বলেন, ‘ওখানে মিজানের (বাসায়) ডিবি অভিযানে গিয়েছে, তাদের সাহায্য করতে আমাদের এখান থেকে একটি টিম গেছে। তারা এখনো সেখান থেকে ফেরেনি। তাই আটকের বিষয়ে কিছু বলতে পারছি না।
এদিকে আটক করার আগে মিজান ফেসবুক লাইভে এসে বলেন, ‘রাত ২টার সময় ডিবি পুলিশ আমার বাসায় এসেছেন, আমাকে গ্রেফতার করার জন্য। তাদের কাছে কোনো ওয়ারেন্ট নাই। সব সিভিল ড্রেসে, আমি বুঝতে পারছি না এটা কিভাবে কি হবে। আমি চারিদিকে ফোন করেছি। তাদের কাউকে বাসায় আসতে দিচ্ছে না। জোর করে বাসায় ঢুকেছে। এটা অপহরণের মতো।

সাব্বির// এসএমএইচ//২৬শে জুন, ২০১৮ ইং ১২ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …