বিরাট কোহলির শততম টেস্টে কোনো বিধিনিষেধ থাকবে না : বিসিসিআই সভাপতি

ক্রীড়া ডেস্ক :

শ্রীলঙ্কার বিপক্ষে লাল বলের ক্রিকেটের দুই ম্যাচ সিরিজের প্রথমটিতে কোহলির শততম টেস্ট উপলক্ষে ৫০ শতাংশ দর্শক থাকতে পারবে বলে জানিয়েছে পাঞ্জাব অ্যাসোসিয়েশনের কোষাধ্যক্ষ আরপি সিমলা। এমনকি এই ম্যাচে দর্শকদের জন্য বিধিনিষেধ থাকবে না বলে জানিয়েছেন সৌরভ গাঙ্গুলী।

বিসিসিআই সভাপতি ভারতীয় সংবাদমাধ্যম এএনআইকে বলেছেন, ‘বিরাট কোহলির শততম টেস্টে কোনো বিধিনিষেধ থাকবে না। সরকারের নির্দেশ অনুসারেই বিসিসিআই রাজ্য কমিটিগুলোকে সিদ্ধান্ত নিতে বলে। সরকারের নির্দেশ মতোই পাঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশন মোহালি টেস্টে দর্শক পাবে। আমি নিজে অ্যাসোসিয়েশনের সভাপতি রাজিন্দর গুপ্তার সঙ্গে কথা বলেছি এবং এই ম্যাচে কোনো নিষেধাজ্ঞা থাকছে না।’

শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে দর্শক মাঠে ফিরেছে। প্রথম টি-টোয়েন্টিতে লক্ষ্ণৌতে খালি থাকলেও ধর্মশালা ও কলকাতার ইডেন গার্ডেন্সে দর্শক দেখা গেছে। এদিকে মোহালিতে দর্শক থাকলেও ১২ মার্চ বেঙ্গালুরু টেস্টে দর্শক থাকবে কি না, এখনও জানায়নি বিসিসিআই।

এদিকে ভারতীয় ক্রিকেটে ১২তম ক্রিকেটার হিসেবে শততম টেস্ট ম্যাচ খেলতে মাঠে নামছেন সাবেক টেস্ট অধিনায়ক কোহলি। এই ম্যাচে মাঠে নামার আগে ৮ হাজার রানের মাইলফলক থেকে মাত্র ৩৮ রান দূরে কোহলি।

Check Also

৯২ বার পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্রতিবেদন

জার্নাল ডেস্ক সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ ৯২ বারের মতো পেছানো …

অর্থ আত্মসাতের মামলা: জ্যাকুলিনের জামিন

বিনোদন ডেস্ক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে ঘনিষ্ঠতার কারণে অর্থ আত্মসাতের মামলার অভিযোগ পত্রে নাম উঠেছিল বলিউড …