বিরাট কোহলি ক্রিকেটের ডোনাল্ড ট্রাম্প!

ক্রীড়া ডেস্ক :

ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ শুরুর আগে ভারত অধিনায়ক বিরাট কোহলির সমালোচনায় মেতেছে অস্ট্রেলিয়ার মিডিয়া। অতীতে ইংল্যান্ড সিরিজে কোহলির রান না পাওয়া নিয়ে প্রতিবেদন প্রকাশ করেছিল অজি মিডিয়া। কোহলিকে কটাক্ষ করে সেখানে লেখা হয়েছে, ভারত অধিনায়কের পছন্দের শট স্লিপে খোঁচা দেওয়া। এবার বিশ্বের ভয়ংকরতম এই ব্যাটসম্যানকে ‘ডোনাল্ড ট্রাম্প’ বলে অভিহিত করল তারা!
ইংল্যান্ডের মাটিতে ওয়ানডে সিরিজ হারের পর মিডিয়ার সঙ্গে দুরত্ব সৃষ্টি হয়েছিল কোহলির। এই বিষয়টিকেই সামনে এনে খোঁচা মেরে অজিরা বলছে, মার্কিন রাষ্ট্রপতির মতো ভারত অধিনায়কও নিজের ব্যর্থতার দায় চাপিয়ে দেন সংবাদমাধ্যমের উপর। সুতরাং কোহলি হলেন ক্রিকেট বিশ্বের ডোনাল্ড ট্রাম্প!
প্রসঙ্গত, এর আগে যেবার ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলতে এসেছিল ধোনির ভারত, সেবার কোহলি ছিলেন সুপার ফ্লপ। ৫ টেস্টে ১০ ইনিংসে তার মোট রান ছিল ১৩৪। অ্যান্ডারসনের গতি আর সুইংয়ে তিনি বারেবারে পরাস্ত হয়েছেন। বেশিরভাগ ক্ষেত্রেই অফ স্ট্যাম্পের বাইরের বলে খোঁচা দিয়ে স্লিপে নিজের উইকেট দিয়েছেন।
অতীতের সেই সিরিজের একটি ভিডিও পোস্ট করেই বর্তমান ভারত অধিনায়ককে ব্যঙ্গ করেছে অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যম ফক্স স্পোর্টস। তারা অনেকটা চ্যালেঞ্জ ছুড়ে দিয়েই বলছে, অস্ট্রেলিয়া সফরের আগে ইংল্যান্ড পরীক্ষায় পাস করে দেখাতে হবে কোহলিকে। শুধু তাই নয়, কোহলির বেশ কিছু উক্তি তুলে ধরেও সমালোচনা করেছে ফক্স স্পোর্টস।
লাল-বলের ক্রিকেটে ইংল্যান্ডে কোহলির গড় ১৩.৪০, এরপরও কোহলি বলছেন তার কিছুই প্রমাণ করার নেই! হাস্যকর! নিজস্ব প্রতিবেদনে একের পর এক কটাক্ষে কোহলিকে ভাসিয়ে দিয়েছে অজি সংবাদমাধ্যম।

সাব্বির// এসএমএইচ//১লা আগস্ট, ২০১৮ ইং ১৭ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …