বিলাসবহুল গাড়ি পেলেন সিইসি

নিজস্ব প্রতিবেদক

পরিবহন পুল থেকে একটি বিলাসবহুল বিএমডব্লিউ গাড়ি পেয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা। সোমবার সকালে সিইসির একান্ত সচিব আবুল কাশেম মোহাম্মদ মাজহারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, গতকাল গাড়িটি প্রধান নির্বাচন কমিশনার গ্রহণ করেন।

সরকারি যানবাহন অধিদপ্তরের পরিবহন কমিশনার মুনশী শাহাবুদ্দীন আহমেদ বিএমডব্লিউ ঢাকা মেট্রো ভ-১১-১৯৬৬ নম্বরের গাড়িটি সিইসির কাছে হস্তান্তর করেন। সিইসি এর আগে একটি জিপ ও একটি প্রাইভেটকার ব্যবহার করতেন।

প্রায় এক বছর আগে পরিবহন পুলের কাছে নতুন একটি গাড়ি চান নুরুল হুদা। এর পরিপ্রেক্ষিতে গাড়িটি দিল সরকারি প্রতিষ্ঠানটি।

সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহার হিসেবে কয়েকজন সিনিয়র মন্ত্রীকে বিলাসবহুল বিএমডাব্লিউ গাড়ি দেন। ভালো কাজের স্বীকৃতি হিসেবে বিএমডাব্লিউ গাড়ি পাওয়া মন্ত্রীদের মধ্যে রয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী মোশাররফ হোসেন ও আইনমন্ত্রী আনিসুল হক।

তবে, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বিএমডাব্লিউ গাড়ি উপহার পাওয়ার পর ফিরিয়ে দিয়েছেন।

জানা যায়, মুসলিম দেশগুলোর জোট অর্গানাইজেশন অব ইসলামিক কো-অপারেশন বা ওআইসি-ভুক্ত দেশের পররাষ্ট্রমন্ত্রীদের সম্মেলনের সময় পশ্চিম জামার্নির বিশ্বখ্যাত ব্রান্ডের এই গাড়িগুলো আনা হয়। সম্মেলনের পর গাড়িগুলো অব্যবহৃত অবস্থায় ছিল।

সাব্বির// এসএমএইচ//১৫ই অক্টোবর, ২০১৮ ইং ৩০শে আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …