বুবলীর ‘সুপারহিরো’র বিরুদ্ধে মন্ত্রণালয়ে অভিযোগ

বিনোদন ডেস্ক :

শাকিব-বুবলী অভিনীত চলচ্চিত্র ‘সুপারহিরো’ ছবিটির বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। চলতি বছরের ২২ জানুয়ারি থেকে ১০ ফেব্রুয়ারি পর্যন্ত একটানা অস্ট্রেলিয়াতে এর শুটিং হয়। অনুমতি ছাড়া দেশের বাহিরে শুটিং করা নিয়ে এখন প্রশ্ন তৈরি হয়েছে। অভিযোগ ওঠেছে অনুমতি ছাড়াই রাজস্ব ফাঁকি দিয়ে বিদেশে এর শুটিং করা হয়েছে।

এমন অভিযোগ নিয়ে এসেছেন নিপা এন্টারপ্রাইজ নামে চলচ্চিত্র প্রযোজনা ও পরিবেশনা প্রতিষ্ঠান। তাদের পক্ষ থেকে তথ্য মন্ত্রণালয়ে অভিযোগ করা হয়েছে। একইসঙ্গে বিদেশে শুটিং করার বিষয়ে সরকারি অনুমোদন না নেওয়ায় দসুপারহিরোদ ছবিটিকে সনদ প্রদান না করার অনুরোধ জানিয়ে তথ্যমন্ত্রণালয়ে লিখিত আবেদন করা হয়েছে।

সোমবার অভিযোগ পত্রটি সচিবের দপ্তরে প্রেরণ করা হয়েছে।

প্রযোজক সেলিনা বেগম স্বাক্ষরিত ওই অভিযোগ পত্রে উল্লেখ করা হয়েছে, দসুপারহিরোদ ছবিটি সরকারি অনুমতি ব্যাতিত, সরকারের রাজস্ব, ভ্যাট ফাঁকি দিয়ে অবৈধপথে দেশ হতে টাকা নিয়ে অস্ট্রেলিয়ায় শুটিং করা হয়েছে। ছবিটি আগামী ঈদুল ফিতরে মুক্তি দেওয়ার প্রস্তুতি গ্রহণ করেছে, এতে করে সাধারণ প্রযোজকরা আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ হচ্ছেন বলে উল্লেখ করা হয়। ছবিটিকে সেন্সর না দিতে ও অভিযোগকৃত বিষয়ে তদন্ত করার আহবান জানানো হয়েছে।

‘সুপারহিরো’ চলচ্চিত্রটি প্রযোজনা করছে হার্টবিট কথাচিত্র। আগামী ঈদুল ফিতরে ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে বলে জানা যায়। এরইমধ্যে এমন অভিযোগ ওঠলো।

‘সুপারহিরো’ ছবিটি পরিচালনা করছেন আশিকুর রহমান। এর চিত্রনাট্য তৈরি করেছেন দেলোয়ার হোসেন দিল। কিছুদিন আগে কলকাতার চলচ্চিত্র ‘ভাইজান এল রে’ ছবির শুটিং শেষ করে দেশে এসে চলমান ছবিগুলোর কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন

সাইফুল //এসএমএইচ//৯ই মে, ২০১৮ ইং ২৬শে বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …