বোয়ালখালী আহলা করলডেঙ্গায় সুবর্ণজয়ন্তী উৎসব উদযাপন।

বোয়ালখালীতে উত্তরভূর্ষি-রতনপুর শহীদ মতিলাল সংঘের উদ্যোগে ৫০ বছর পূর্তি

জার্নাল ডেস্ক

চট্টগ্রাম জেলার বোয়ালখালী থানাধীন আহলা করলডেঙ্গা ইউনিয়নের উত্তরভূর্ষি-রতনপুর শহীদ মতিলাল সংঘের উদ্যোগে সংঘটির ৫০ বছর পূর্তি ও সুবর্ণজয়ন্তী উৎসব উদযাপিত হয়েছে। মুক্তিযুদ্ধে শহীদ হয়েছিলেন শ্রদ্ধেয় মতিলাল। তাঁর সম্মানার্থে সংঘটি গঠন করা হয়েছে।

আজ রবিবার (২ অক্টোবর) মহাসপ্তমীর দিন সুবর্ণজয়ন্তী উপলক্ষে শহীদ মতিলাল সংঘের সুবর্ণজয়ন্তী উদযাপন পরিষদ বিভিন্ন কর্মসূচি পালন করার ঘোষনা করেছে।অন্যতম হলো শহীদ মতিলাল এর সহধর্মিণী করুণা বৈদ্য এর মাধ্যমে সৃস্তি পলোক উমোচ্চমধো দিয়ে যাএা শুরু এরপর “প্রিয়ঙ্করী ” নামক স্মরনিকা প্রকাশ,সম্প্রীতি সমাবেশ ও র‍্যালি ও বস্ত্র বিতরন।

এছাড়াও রয়েছে বৃক্ষরোপন কর্মসূচী, ঢাকের তালে ধুনুচী নাচ ও বিজয়া দশমীতে  মধ্যহ্ন প্রীতিভোজ এবং উক্ত প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা সদস্য ও গুনীজন সংবর্ধনা, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরন।আমাদের এই বিশাল আয়োজনে সকলের সবান্ধব উপস্থিতি কামনা করা হয়েছে।

এতে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ২১ নং জামালখান ওয়ার্ডের সাবেক কাউন্সিলর প্রকৌশলী বিজয় কুমার চৌধুরী (কিষান) ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের অন্যান্য নেতৃবৃন্দ ।

 

Check Also

টস জিতে ব্যাটিংয়ে আয়ারল্যান্ড

ক্রীড়া ডেস্ক সুপার টুয়েলভে নিজেদের প্রথম ম্যাচে আজ মাঠে নেমেছে শ্রীলঙ্কা ও আয়ারল্যান্ড। প্রথম রাউন্ডের …

করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১২৪

জার্নাল ডেস্ক দেশে গত ২৪ ঘণ্টায় ১২৪ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। মোট শনাক্ত রোগীর …