বোয়ালখালীতে প্রবাসীর ঘরে ডাকাতি, গুলিবিদ্ধ গৃহকর্তা

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি :

চট্টগ্রামের বোয়ালখালীতে এক প্রবাসীর ঘরে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতের গুলিতে গুলিবিদ্ধ হয়েছেন গৃহকর্তা ও মারধরে আহত হয়েছেন গৃহকর্তী। (১৫ অক্টোবর) সোমবার রাতে উপজেলার পূর্ব চরণদ্বীপ খলিল তালুকদার বাড়ীর হাসু মিয়ার নতুন ঘরে এ ঘটনা ঘটেছে।

গুলিবিদ্ধ গৃহকর্তা মো. শওকত হোসেন (৪০)কে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন তার মো. শ্যালক ছোটন আলম।

তিনি জানান, ডাকাতদের ছোঁড়া গুলি শওকত আলমের বুকে ও মুখে লেগেছে। এছাড়া ডাকাতদের মারধরে আহত গৃহকর্তী শাহনাজ আকতার (৩৫) হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

গৃহকর্তী শাহনাজ আকতার জানান, সোমবার রাত ১১টার দিকে তাঁরা একটি বিয়ের অনুষ্টান থেকে বাড়ীতে ফেরেন। এ সময় ৮-১০ জনের সংঘবদ্ধ ডাকাত দল বাড়ীর সীমানা দেয়াল টপকে বাড়ীর ভেতরে প্রবেশ করে দরজা ধাক্কা দেয়। এসময় কারা দরজা ধাক্কা দিচ্ছে তা জানতে শওকত ঘরের ভেতর থেকে দরজা খোলার সাথে সাথে এলোপাতাড়ি গুলি ছোঁড়ে ডাকাতদল। এতে গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুঠিয়ে পড়েন শওকত।

এসময় পরিবারের অন্যান্য সদস্য লুকিয়ে পড়ে। তবে গৃহকর্তী শাহনাজ আকতারকে মারধর করে ডাকাতরা। তাকে জিম্মি করে আলমিরায় রক্ষিত নগদ প্রায় ২ লক্ষ টাকা ও ১০ ভরি স্বণালংকার লুঠ করে নিয়ে যায় বলে জানান তিনি।

গুলির শব্দে আশপাশের লোকজন ছুটে এসে গৃহকর্তা শওকতকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

স্থানীয়রা জানান, হাসু মিয়ার ছেলে শওকত প্রবাসে ছিলেন। বেশকিছুদিন আগে তিনি দেশে এসে কয়েকটি সিএনজি অটো রিক্সা কিনে তা পরিচালনা করতেন। তার ভাইয়েরাও প্রবাসে থাকেন। শওকতের দুই ছেলে ও দুই মেয়ে রয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ ব্যাপারে বোয়ালখালী থানার উপ-পরিদর্শক (তদন্ত) মাহবুবুল আকন্দ বলেন, প্রকৃত ঘটনা কি তা তদন্ত করে দেখা হচ্ছে।

সাব্বির// এসএমএইচ//১৬ই অক্টোবর, ২০১৮ ইং ১লা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …