ব্যাংক থেকে কনডমের বিজ্ঞাপনে চুক্তিবদ্ধ রণবীর সিং

বিনোদন ডেস্ক

ব্যাংক থেকে কনডমের বিজ্ঞাপনে বলিউড তারকা রণবীর সিং এর উপস্থিতি দেখো যায়। ব্র্যান্ড এনডোর্সমেন্টে বড় বড় তারকাদের পেছনে ফেলেছেন তিনি। হালে নগ্ন হয়ে ফটোশুট করে আলোচনার কেন্দ্রে দীপিকাপতি। বলিউডভিত্তিক পোর্টাল বলিউড হাঙ্গামার খবর, খুব বেশি দিন হয়নি, বিশেষ সাক্ষাৎকারে রণবীর কাপুর জানিয়েছিলেন, সর্বোাচ্চ ব্র্যান্ড এনডোর্সমেন্ট তাঁর হাতে।

৪১টি ব্র্যান্ডের সঙ্গে চুক্তিবদ্ধ তিনি। বলেছিলেন, আরও কাজের জন্য প্রস্তুত। ব্যাংক থেকে কনডম প্রায় সব ধরনের পণ্যের সঙ্গে চুক্তিবদ্ধ তিনি। সম্প্রতি রণবীর সিং আইএএ অ্যাওয়ার্ডসে বর্ষসেরা ব্র্যান্ড এনডোর্সারের পুরস্কার পেয়েছেন।

আইএএ ইভেন্ট চলাকালে এক প্রশ্নের জবাবে বলিউড হাঙ্গামাকে রণবীর সিং বলেন, ‘আমি পানির মতো, আপনি আমাকে যে পাত্রে রাখবেন, আমি তার আকার নেব।’

ওই সাক্ষাৎকারেই প্রকাশ হয়, ব্র্যান্ড এনডোর্সমেন্টে সুপারস্টার শাহরুখ খানকে টপকে গেছেন রণবীর সিং। শাহরুখের হাতে রয়েছে ২২টির মতো ব্র্যান্ড।

রণবীর সিংকে আগামীতে ‘সার্কাস’ সিনেমায় দেখা যাবে, এ ছবিতে তাঁর নায়িকা পূজা হেজ। পরিচালনা করেছেন রোহিত শেঠি। এ ছাড়া ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমায় আলিয়া ভাটের বিপরীতে দেখা যাবে মিস্টার সিংকে।

Check Also

চন্দনাইশে ইয়াবা ট্যাবলেটসহ আটক ১

জার্নাল ডেস্ক চন্দনাইশে গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে ইয়াবাপাচারকারী এক যুবককে আটক করেছে পুলিশ। …

প্যারিস ফ্যাশন উইকে দীপিকার বাজিমাত

বিনোদন ডেস্ক এ বছর প্যারিস ফ্যাশন সপ্তাহের তৃতীয় দিনে বাজিমাত করেছেন দীপিকা পাড়ুকোন। ‘লুই ভিতোঁ’র …