বয়স কিংবা বিয়ে, সিনেমা ফ্লপের জন্য দায়ী নয়

বিনোদন ডেস্ক :

ভারতীয় উপমহাদেশের যতগুলো সিনেমা ইন্ডাস্ট্রিগুলোতে একটি কথা প্রচলিত আছে— নায়িকাদের বিয়ে কিংবা বয়স হয়ে গেলে তাদের সিনেমা আরো চলে না। তাদের মার্কেট চাহিদা অনেক কমে যায়। এ ধারণার উপত্তি কোথায় থেকে তা জানা না গেলেও বলিউড ইন্ডাস্ট্রিতে এটি একটি অধিক চর্বিত বিষয়।

বলিউড সুপারস্টার নায়িকা রাণী মুখার্জীর কামব্যাক সিনেমা ‘হিচকি’ ব্যবসায়িকভাবে বেশ ভালো করেছে। আর এ সিনেমার সফলতা নিয়ে কথা বলতে গিয়ে তিনি নায়িকাদের বয়স, বিয়ে ইত্যাদি নিয়ে সমাজের প্রচলিত এ ট্যাবুর বিরুদ্ধে কথা বলেছেন।

ভারতীয় পত্রিকা কয়ময় ডটকমকে রাণী মুখার্জী বলেন, “হিচকি’র সফলতা অনেক হিসেব নিকেশ পরিবর্তন করে দিয়েছে। এটা বোঝা জরুরি দর্শকদের রুচি পরিবর্তন হচ্ছে। তারা ভালো এবং বিষয়ভিত্তিক সিনেমা বেশি দেখতে চাইছে। যখন তাদের আপনি ভালো সিনেমা দিবেন তখন তারা আমার বৈবাহিক অবস্থা মাথায় রাখবে না।”

চল্লিশোর্ধ এ নায়িকা জানান তিনি সিনেমা দিয়ে দর্শকদের আরো অনেক বছর ‘এন্টারটেইন’ করতে চান।

তিনি বলেন, ‘নিজের জীবনে আমি কী করছি তা নিয়ে কারো মাথা ব্যাথা থাকা উচিত নয়। সিনেমার বাইরে আমি কী তা গুরুত্বপূর্ণ নয়। গুরুত্বপূর্ণ হচ্ছে আমি সিনেমায় যে চরিত্র করছি তাতে আমি কতটুকু মানিয়ে নিতে পেরেছি এবং দর্শক কতটা এর কানেক্ট হতে পারছে।’

রাণী মুখার্জী ইয়েশ রাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়ার সাথে গাঁটছাড়া বাঁধেন ২০১৪ সালে। তাদের দুজনের কন্যা সন্তানের নাম আদ্রিয়া। সে ২০১৫ সালে জন্মগ্রহণ করে

সাইফুল//এসএমএইচ ৭ই মে, ২০১৮ ইং ২৪শে বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …