ভক্তের দুর্ব্যবহার: চটলেন সাকিব

স্পোর্টস ডেস্ক

হঠাৎ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে এক ভক্তের উদ্দ্যেশ্যে মারমুখী হয়ে তেড়ে আসছেন বাংলাদেশের ওয়ানডে ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। যেখানে ক্যাপশন হিসেবে লেখা হচ্ছে, ‘নিরাপদ সড়ক চাই আন্দোলনের ব্যাপারে প্রশ্ন করায় সাকিব এক সমর্থককে অশ্লীল অঙ্গভঙ্গি করে মারমুখী হয়ে তেড়ে আসে।’ ফেসবুকের পাশাপাশি ইউটিউব ও অন্যান্য ভিডিও শেয়ারিং প্ল্যাটফরমেও ভিডিওটি শেয়ার হচ্ছে।

খোঁজ নিয়ে জানা গেছে, সাকিবের ক্ষিপ্ত হওয়ার কথাটি সত্য। কিন্তু নিরাপদ সড়ক আন্দোলনের ব্যাপারে কোন প্রশ্ন করা হয়নি সাকিবকে। এমনটাই জানিয়েছেন বাংলাদেশ থেকে খেলা দেখতে যাওয়া এক প্রত্যক্ষদর্শী।

শেখ মিনহাজ হোসেন নামের এক প্রত্যক্ষ্যদর্শী দাবি করেছেন, নিরাপদ সড়ক আন্দোলনের ব্যাপারে কোন প্রশ্ন করা হয়নি সাকিবকে। বরং সাকিবকে বারবার এক তরুণ বিরক্ত করছিলেন পরে সাকিব সাড়া না দেওয়ায় তাকে কটূ কথা বলে। যার কারণেই মেজাজ হারান সাকিব।

শেখ মিনহাজ হোসেন ভিডিওর বিষয়ে জানান, ‘আসলে নিরাপদ সড়ক আন্দোলনের ব্যাপারে প্রশ্ন ছিল না। ওই লোক সাকিবের কাছে বারেবার অটোগ্রাফ চাইছিল। সাকিব প্রথমে একটা সেলফি তুলেছে। এরপর আবার ভিডিও করতে চায়। সাকিব তখন ম্যাচ শেষে টায়ার্ড। সাকিব পারবে না বলে সামনে চলে যায়। লোকটা পিছন থেকে ‘ভাব মারায়’ বলে বাজে ভাষা ব্যবহার করে। সাকিব তখন চেতে ফেরত আসে! ওখানে নিরাপদ সড়ক আন্দোলন সংক্রান্ত কোনও প্রশ্ন ছিল না।’ অর্থাৎ সাকিব মোটেও সহ্য করতে পারেননি কটূ কথা। যার কারণেই ক্ষেপে গিয়ে তেড়ে আসেন।’

সাব্বির// এসএমএইচ//৮ই আগস্ট, ২০১৮ ইং ২৪শে শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

Check Also

বিপদ জয় করে বিজয়ের দেশে ফিরে আসা

জার্নাল ডেস্ক : জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া বাংলাদেশ নৌ বাহিনীর জাহাজ ‘বিজয়’  সাক্ষাৎ বিপদ …

‘টাকা দিয়ে বিপদ কিনেছি’

জার্নাল ডেস্ক ‘টাকা দিয়ে বিপদ কিনেছি ‘।    এভাবেই নিজের হতাশার কথা  জানিয়েছেন বসনিয়ায় আটকে …