ভারতে বন্ধুর ভাড়া ফ্ল্যাটে যুগলের মরদেহ

আন্তর্জাতিক ডেস্ক :

ভারতের একটি বাসা থেকে এক যুগলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৫ জুন) দিনগত রাতে পশ্চিমবঙ্গের কলকাতায় ওই বাসার একটি ফ্ল্যাট থেকে তাদের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। ওই ফ্ল্যাটে তাদের এক বন্ধু ভাড়া থাকতেন।

জানা যায়, তিনদিন আগে রাজস্থান থেকে কলকাতায় বেড়াতে এসেছিলেন ওই যুগল। উঠেছিলেন একবালপুরের কার্ল মার্কস সরণিতে এক বন্ধুর ফ্ল্যাটে। বুধবার রাতে বন্ধ ঘরের ভেতর থেকে পচা গন্ধ বের হওয়ায় প্রতিবেশীরা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে রুমের দরজা ভেঙে যুগলের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

প্রাথমিকভাবে এ ঘটনাকে আত্মহত্যা বলে ধারণা করছে পুলিশ। তবে এর নেপথ্যে অন্য কোনো রহস্য আছে কি না, তা তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

জানা গেছে, ওই যুগলের নাম দীনেশ কুমার (২৯) সঙ্গীতা (১৯)। তারা রাজস্থানের বাসিন্দা। গত সোমবার থেকে তারা কার্ল মার্কস সরণির ওই ফ্ল্যাটে থাকছিলেন।

যে বন্ধুর ফ্ল্যাটে তারা থাকছিলেন তার নাম রণজিৎ সাউ। অন্য কোথাও ভালো জায়গা না পাওয়ায় তারা কলকাতার ওই বন্ধুর সঙ্গে যোগাযোগ করেছিলেন। পরে ওই বন্ধুর ভাড়া ফ্ল্যাটে ওঠেন তারা। এ ঘটনার পর যুগলের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

Check Also

করোনায় মৃত্যু নেই, শনাক্ত ২১২

জার্নাল ডেস্ক গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় কারো মৃত্যু হয়নি। ফলে মৃতের সংখ্যা ২৯ হাজার …

শব্দদূষণ নিয়ন্ত্রণে অগ্রাধিকার ভিত্তিতে কাজ করছে সরকার : পরিবেশমন্ত্রী

জার্নাল ডেস্ক পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন বলেছেন, অসহনীয় মাত্রার শব্দ …